মােহনবাগানকে শুভেচ্ছা জানালেন মােদি-মমতা

রবিবার মােহনবাগানের হাতে আনুষ্ঠানিকভাবে ট্রফি উঠল আইলিগের। এই উপলক্ষে প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রী ক্লাব সমর্থকদের শুভেচ্ছা জানিয়েছেন।

Written by SNS Kolkata | October 19, 2020 4:43 pm

মোহনবাগান সমর্থক (Photo: IANS)

রবিবার মােহনবাগানের হাতে আনুষ্ঠানিকভাবে ট্রফি উঠল আইলিগের। এই উপলক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্লাব সমর্থকদের শুভেচ্ছা জানিয়েছেন। তারা দুজনেই টুইট করে মােহনবাগানের সমস্ত খেলােয়াড়, কর্মকর্তা এবং সমর্থকদের শুভেচ্ছা বার্তা দিয়েছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি সন্ধ্যায় একটি টুইট করেন। সেই টুইটে মােহনবাগানের সঙ্গে যারা জড়িত তাদের সবাইকে এই গৌরবময় মুহূর্তের জন্য শুভেচ্ছা জানান। এটি একটি আনন্দের মুহূর্ত বলেও প্রধানমন্ত্রী ব্যাখ্যা করেন। পাঁচবার আইলিগ জিতল মােহনবাগান। সে কারণে চ্যাম্পিয়ন পাঁচ এই কথাটিও টুইটে জুড়ে দিয়েছেন প্রধানমন্ত্রী।

আইলিগ চ্যাম্পিয়ন ট্রফি মােহনবাগান ক্লাবে পৌছতেই টুইট করে শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী বলেন, চ্যাম্পিয়ন হওয়ার জন্যে সবাইকে শুভেচ্ছা। অসাধারণ এক সাফল্য পেল ক্লাব। আগামী দিনে এই সাফল্য ধরে রাখতে হবে। আশা করবাে আইএসএল ফুটবলে এটিকে মােহনবাগানের সাফল্য দেখতে পারবাে। সেটাই আমরা চাইবাে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় অবশ্য সবুজ মেরুন ব্রিগেডকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির অনেক আগেই শুভেচ্ছা জানান। দুপুর সাড়ে তিনটে নাগাদ মুখ্যমন্ত্রী টাইট করে শুভেচ্ছা জানিয়েছেন। মুখ্যমন্ত্রী টুইটে চ্যাম্পিয়ন পাঁচ লিখেছেন।

এদিন বাইপাসের ধারে একটি পাঁচতারা হােটেলে মােহনবাগানের হাতে ট্রফি তুলে দেয় ফেডারেশন। ২০১৫ র পর এবার আইলিশ জিতল মোহনবাগান। এটাই মােহনবাগানের শেষ আইলিগ জয় বলে বলা হচ্ছে। কারণ এরপুর এটিকের সঙ্গে যুক্ত হয়ে আইএসএল এটিকে মােহনবাগান হিসাবে খেলবে।