বার্ড ফ্লু আতঙ্কে মুরগির অর্ডার বাতিল করলেন মহেন্দ্র সিং ধােনি

বার্ড ফ্লু আতঙ্ক ছড়িয়ে পড়েছে। আর এই আতঙ্কের জন্য প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধােনি বাতিল করলেন কড়কনাথ মুরগির নতুন অর্ডার।

Written by SNS Ranchi | January 14, 2021 4:41 pm

মহেন্দ্র সিং ধোনি (Photo: Twitter/@Offl_Mahifan)

একে তাে করােনা সংকট কাটে নি তার উপর দেশের বিভিন্ন অংশে বার্ড ফ্লু আতঙ্ক ছড়িয়ে পড়েছে। আর এই আতঙ্কের জন্য প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধােনি বাতিল করলেন কড়কনাথ মুরগির নতুন অর্ডার।

ধােনি নিজের ফার্মে এই পশুপালনের জন্য মুরগির অর্ডার দিয়েছিলেন। মধ্যপ্রদেশের কাবুায় জেলা থেকে গত বছর নভেম্বর মাসে দু হাজার কড়কনাথ মুরগির অর্ডার দেওয়া হয় ধােনির ফার্মে। ফের দু’হাজার কড়নাথ এবং প্রামপ্রিয় ধরণের মুরগি অর্ডার করা হয়েছিল।

কিন্তু সেই অর্ডার বাতিল করা হল বার্ড ফ্লু আতঙ্ক’র জন্য। কড়কনাথ মধ্যপ্রদেশ থেকে এলেও, প্রামাগ্রিয়া আসার কথা ছিল হায়দরাবাদ থেকে। সেখানে এখনও সেই ভাবে বার্ড ফ্লু’র হদিশ পাওয়া না গেলেও বাতিল করা হয়েছে সেই অর্ডারও।

রাঁচির সেম্বাে গ্রামের রিং রােডে ধােনির ফার্ম হাউস। মােট ৪৩ একর জায়গা জুড়ে এই ফার্মটি তৈরি করা হয়েছে। তার মধ্যে দশ একর জমিতে চাষ হয়। এখানকার লিচু, বাঁধাকপি, পেঁপে, টমাটো ছাড়া আরাে বিভিন্ন জিনিস। বছরের শুরুতেই শােনা গিয়েছিল এই ফার্ম হাউজ থেকে সব্জি দুবাইতে পাড়ি দিতে পারে।