বাইপাসের ধারে দাউদাউ করে জ্বলল সরকারি বাস

রুবি বাইপাসের ওপর হঠাৎই একটি চলন্ত বাস থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। এই ঘটনা নজরে আসতেই বাস থামিয়ে যাত্রীদের নিরাপদে বাস থেকে নামিয়ে আনা হয়।

Written by SNS kolkata | July 9, 2022 4:15 pm

দাউদাউ করে জ্বলছে সরকারি বাস। এমনি চিত্র দেখা গেল বাইপাসের ধারে দাঁড়িয়ে থাকা একটি সরকারি বাসে। শুক্রবার বিকেলে বাইপাসের ধারে বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনা স্থলে উপস্থিত হয় দমকলের একটি ইঞ্জিন। এই ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

জানা গিয়েছে রুবি বাইপাসের ওপর হঠাৎই একটি চলন্ত বাস থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। এই ঘটনা নজরে আসতেই বাস থামিয়ে যাত্রীদের নিরাপদে বাস থেকে নামিয়ে আনা হয়। যাত্রীরা নেমে যাবার পরেই দাউদাউ করে জ্বলে ওঠে বাসটি।

খবর যায় ট্রাফিক পুলিশের কাছে। ঘটনাস্থলে উপস্থিত হয়ে দমকলের একটি ইঞ্জিন। জানা গিয়েছে বাসটি পুরোপুরি আগুনে ভস্মীভূত হয়ে গিয়েছে। এই ঘটনার পরে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়ায়। প্রসঙ্গত সরকারি এসি বাস নিয়ে যাত্রীদের মধ্যে অভিযোগ শোনা যায়।

মাঝেমাঝেই অভিযোগ ওঠে সরকারি বাসে এসি বন্ধ হয়ে যাচ্ছে। শুক্রবার সকালে এমন একটি ঘটনার খবর পাওয়া গিয়েছে। হাওড়া থেকে এসি -২৪ ( এ ) বাসটি ছাড়ে সকাল ১১ টা ৫ মিনিটে। অভিযোগ এক্সাইড মোড় পেরনোর পরেই ওই বাসটিতে শুরু হয় ঘড়ঘড় শব্দ।

কিছুটা এগোতেই কন্ট্রাক্টর যাত্রীদের বলে যান্ত্রিক গোলযোগ আর বাস যাবে না। নিরুপায় হয়ে যাত্রীদের নেমে পড়তে হয় বাস থেকে।