চুক্তি বিতর্ক দূরে সরিয়ে ফ্রি-কিক থেকে দুরন্ত গােল, বার্সার জয়ের ত্রাতা সেই লিওনেল মেসিই

লা লিগায় রবিবার গভীর রাতে রাউন্ড রবিন লিগের খেলায় খেলতে নেমে দুরন্ত ফ্রি-কিক থেকে গােল করে আবার দলের জয়ের ত্রাতা হয়ে গেলেন লিওনেল মেসি।

Written by SNS Barcelona | February 2, 2021 8:02 pm

লিওনেল মেসি (Photo: Xinhua/Joan Gosa/IANS)

লা লিগায় রবিবার গভীর রাতে রাউন্ড রবিন লিগের খেলায় খেলতে নেমে দুরন্ত ফ্রি-কিক থেকে গােল করে আবার দলের জয়ের ত্রাতা হয়ে গেলেন লিওনেল মেসি। তাকে ঘিরে এখন নানান মন্তব্য সামনে আসছে। তার চুক্তি বিতর্ক দেখা গিয়েছে।

রবিবার এক স্প্যানিশ সংবাদপত্র বার্সিলােনার মেসির চুক্তি সংক্রান্ত তথ্য ফাঁস করে দিয়েছি। পাল্টা বার্সার তরফে ওই সংবাদপত্রের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ম্যাচের পর মেসি প্রসঙ্গে বলতে গিয়ে বার্সার কোচ বলেন, আমি জানি না কেউ কী ভাবে ভাবতে পারে মেসি বার্সিলােনাকে ধ্বংস করে দেবে। এখানে ও গােটা কেরিয়ার কাটিয়েছে।

ক্লাবের এত উন্নতি করেছে। এতগুলাে ট্রফি জিতিয়েছে যারা এসব খবর রটাচ্ছে তা সত্যি নিন্দনীয় বলে আমি মনে করি। এদিকে মেসি ক্লাবের ৬৫০ টি গােল করে ফেললেন। পাশাপাশি লা লিগায় এটা তার ৪৫৬ তম গােল।

এবং ফ্রি-কিক থেকে উনপঞ্চাশটি গােল করলেন। কুড়ি মিনিটের মাথায় ফ্রি কিক থেকে গােল করে মেসি বার্সিলােনাকে এক গােলে এগিয়ে দেন। এরপর জোর্ডি আলবা অ্যাথলেটিক ক্লাবকে খেলায় ফিরিয়ে আনে দ্বিতীয়ার্ধে। উনপঞ্চাশ মিনিটে গােল করে ( ১-১ ) গােলে।

তবে খেলার চুয়াত্তর মিনিট গ্রিয়েজম্যান গােল করে বার্সিলােনাকে ( ২-১ ) গােলে জয় এনে দেন। এই জয়ের ফলে রিয়েল মাদ্রিদকে পিছনে ফেলে বার্সিলােনা চল্লিশ পয়েন্ট নিয়ে। দ্বিতীয়স্থানে উঠে এল।