করােনা আক্রান্ত কোহলিদের কোচ শাস্ত্রী, উদ্বেগে ভারতীয় শিবির

ওভালে চতুর্থ টেস্ট চলাকালীনই রবি শাস্ত্রী কোভিড রিপাের্ট পজিটিভ এসেছে। ফলে তাঁকে ১৪ দিনের জন্য আইসােলেশনে পাঠিয়ে দেওয়া হয়েছে।

Written by SNS Oval | September 6, 2021 8:18 pm

ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্টের এক দৃশ্য (Photo:SNS)

ওভালে চতুর্থ টেস্ট চলাকালীনই রবি শাস্ত্রী কোভিড রিপাের্ট পজিটিভ এসেছে। ফলে তাঁকে ১৪ দিনের জন্য আইসােলেশনে পাঠিয়ে দেওয়া হয়েছে। শনিবার সন্ধেয় শাস্ত্রীর কৱােনা রিপাের্ট পজিটিভ আসে। ওভালে ভারত-ইংল্যান্ড টেস্টের মাঝেই টিম ইন্ডিয়ার কোচ করােনা আক্রান্ত হওয়ায় স্বাভাবিক ভাবেই ভারতীয় শিবিরে বাড়ল উদ্বেগ।

কারণ শাস্ত্রীর সংস্পর্শে আসায় বােলিং কোচ ভরত অরুণ এবং ফিল্ডিং কোচ আর শ্রীধরও চলে গেলেন আইসােলেশনে। একই সঙ্গে ফিজিও নীতীন প্যাটেলকেও পাঠানাে হয়েছে আইসােলেশনে। ফলে আপাতত টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের থেকে দূরেই থাকতে হবে তাঁদের।

এদিন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বাের্ডের সচিব জয় শাহ জানান, শনিবার সন্ধেয় এবং রবিবার সকালে দলের প্রত্যেকের কোভিড পরীক্ষা করানাে হয়। তাতেই শাস্ত্রীর করােনা ধরা পড়ে। তবে বাকিদের রিপাের্ট নেগেটিভ এসেছে। তাই পূর্ব নির্ধারিত সুচি মেনেই চতুর্থ টেস্টের চতুর্থ দিনে মাঠে নামবেন কোহলিরা।

কিন্তু তাঁদের খেলা ড্রেসিংরুমে বসে দেখা হবে না শাস্ত্রী, অরুণ, শ্রীধরদের। জয় শাহ আরও জানান, শাস্ত্রীকে পর্যবেক্ষণে রাখবে দলের মেডিক্যাল টিম। তারা অনুমতি দিলেই ফের দলের সঙ্গে যােগ দিতে পারবেন তিনি।

তবে পরিস্থিতি যা, তাতে হয়তাে ম্যাঞ্চেস্টারে পঞ্চম টেস্টেও হেডস্যর, বােলিং ও ফিল্ডিং কোচ ছাড়াই রুটবাহিনীর বিরুদ্ধে নামতে হবে কোহলিদের। ওভালে প্রথম ইনিংসে ভারতের পারফরম্যান্স হতাশাজনক হলেও দ্বিতীয় ইনিংসে ঘুরে দাঁড়ানাের চেষ্টা করছো কোহলিরা। তবে শাস্ত্রী কারােনা আক্রান্ত হওয়ায় তাঁরা মনােবল ধরে রাখতে পারবেন কি না, সেটাই বড় প্রশ্ন।