প্রথম জয় জুভেন্তাসের

এই জয়ের ফলে এসি মিলান পয়েন্ট টেবলে দ্বিতীয়স্থানে রয়েছে। ইন্টার মিলান প্রথম স্থানে রয়েছে গােলের পার্থক্যে এগিয়ে থাকার সুবাদে।

Written by SNS Juventus | September 24, 2021 6:38 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

ক্রিশ্চিয়ানাে রােনাল্ডো চলে যাওয়ার জুভেন্তাস দলের যে কি অবস্থা হয়েছে সেটা ভালাে করেই বুঝতে পারছেন সমর্থকরা। যেখানে ক্রিশ্চিয়ানাে রােনাল্ডাে থাকাকালীন জুভেন্তাসের অবস্থা এতটাই ভালাে ছিল। সেখানে রােনাল্ডাে দল ছাড়ার পরই তাদের এরকম খারাপ অবস্থার মধ্যে দিয়ে সময় কাটাতে হবে সেটা তারা কখনােই আশা করতে পারেনি।

লিগের খেলায় জুভেন্তাস পঞ্চম ম্যাচে প্রথম জয় দেখতে পেল। তাও একটা কঠিন লড়াইয়ের মধ্যে দিয়ে তারা জয় তুলে নিল সেটা আগাম বলে দেওয়া যায়। আর এই জয়ের ফলে জুভেন্তাস এখন পয়েন্ট টেবলে তেরােতম স্থানে রয়েছে। স্পেইজার বিরুদ্ধে (৩-২) গােলে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়ে এই জয় তুলে নিতে হয়েছে জুভেন্তাসকে।

তাও দ্বিতীয়ার্ধে দুরন্ত লড়াই করার পর জয়ের মুখ দেখতে পায় জুভেন্তাস। অন্য খেলায় এসি মিলান নিজেদের জয় তুলে নিল ভেনেজিয়ার বিরুদ্ধে (২-০) গােলে। এই জয়ের ফলে এসি মিলান পয়েন্ট টেবলে দ্বিতীয়স্থানে রয়েছে। ইন্টার মিলান প্রথম স্থানে রয়েছে গােলের পার্থক্যে এগিয়ে থাকার সুবাদে।