টেনিস র‍্যাঙ্কিং শীর্ষে জোকার

বিশ্ব টেনিস র‍্যাঙ্কিংয়ে এক নম্বর স্থান ধরে রাখলেন নােভাক জোকোভিচ। সােমবার এটিপির পক্ষ থেকে বিশ্ব টেনিস র‍্যাঙ্কিং ঘােষণা করা হয়।

Written by SNS Paris | November 3, 2020 5:40 pm

নােভাক জোকোভিচ (File Photo: IANS)

বিশ্ব টেনিস র‍্যাঙ্কিংয়ে এক নম্বর স্থান ধরে রাখলেন নােভাক জোকোভিচ। সােমবার এটিপি’র পক্ষ থেকে বিশ্ব টেনিস র‍্যাঙ্কিং ঘােষণা করা হয়।

প্রথম দশটি স্থানে যারা রয়েছেন তারা হলেন, নােভাক জোকোভিচ (প্রথম), রাফায়েল নাদাল (দ্বিতীয়), ডােমিনিক থিয়াম (তৃতীয়), রজার ফেডেরার (চতুর্থ), ড্যানিল মেধাব (পঞ্চম), স্টিফোন্স তিসিতিয়াস (ষষ্ঠ), অ্যালেক্সজান্ডার জারেভ (সপ্তম), অ্যান্ডি রুবলেভ (অষ্টম), দিয়াগাে সুইৎজেরম্যান (নবম) ও মেটো বেরেটিনি (দশম)।

জোকার বলেন, প্রথমস্থান দখল করে রাখাটা আমার লক্ষ্য নয়। আমার লক্ষ্য হচ্ছে আরাে বেশি করে খেতাব জয় করা। করােনার জন্য দীর্ঘদিন খেলাধুলা পুরােপুরি বন্ধ থাকায় অনেক প্রতিযােগিতায় সেভাবে অংশ নিতে পারিনি। কিন্তু নিজের প্রস্তুতিতে কোনও খামতি রাখিনি। প্রতিযােগিতার জন্য আমি অপেক্ষায় রয়েছি।

একটা প্রতিযােগিতায় হার স্বীকার করা মানে আমি একেবারে ব্যাকফুটে চলে গেলাম সেটা কখনােই নয়। আগামিদিনে কি করে কামব্যাক করতে হয় সেটা আমি ভালাে করে জানি। সেটা করে দেখানাের জন্য আমি প্রস্তুত হয়ে রয়েছি।