চার ম্যাচ হারার পর জয় তুলে নিতে পেরে ভালাে লাগছে: পন্টিং

চার ম্যাচে টানা হারের পর দলের খেলােয়াড়দের কাছে জয়ের প্রবাহে ফিরে আসাটা একটা কঠিন কাজ ছিল। তারা সেই কাজটাকে সহজ করে নিয়েছে নিজেদের সেরা খেলাটা মেলে ধরে।

Written by SNS Dubai | November 4, 2020 6:12 pm

রিকি পন্টিং (Photo: IANS)

টানা চার ম্যাচে পরাজিত হওয়ার পর সােমবার রাউন্ড রবিন লিগের শেষ ম্যাচে আরসিবির বিরুদ্ধে জয় তুলে নিয়ে যােলাে পয়েন্ট নিয়ে দিল্লি ক্যাপিটালস কোয়ালিফাই করেছে প্লে-অফে।

কোচ রিকি পন্টিং বলেন, চার ম্যাচে টানা হারের পর দলের খেলােয়াড়দের কাছে জয়ের প্রবাহে ফিরে আসাটা একটা কঠিন কাজ ছিল। তারা সেই কাজটাকে সহজ করে নিয়েছে নিজেদের সেরা খেলাটা মেলে ধরে। আমি দলের ক্রিকেটারদের কামব্যাকটা দেখে খুব খুশি।

আর প্লে-অফে খেলতে নামার আগে তাদের এই কামব্যাকটা দেখতে চাইছিলাম। কারণ এই কামব্যাকটাই ওঁদের মানসিক দিক দিয়ে চাঙ্গা করবে সেটা আমি এখন থেকে বলে দিতে পারি।

রাহানে একজন ভালাে ক্রিকেটার। ওকে নিয়ে কোনও সন্দেহ নেই। তবে হ্যা আরসিবির বিরুদ্ধে শটটা না নেওয়াই উচিত ছিল। একটা বাজে শটে আউট হয়েছে।

এদিকে কাইফ বলেন, রাহানে একজন অভিজ্ঞ সম্পন্ন ক্রিকেটার। রাহানে আমাদের দলের রোল মডেল। শুধু আমাদের দলের কাছে নয়, দলের প্রতিটা তরুণ ক্রিকেটারদের কাছে। আশা করি রাহানে নিজের খেলার ধারাবাহিকতা বজায় রাখবে। এবং নিজের সেরা খেলাটা মেলে ধরে দলকে জয়ের প্রবাহের মধ্যে নিয়ে এগিয়ে নিয়ে যাবে। এটা আমি এখন থেকে আগাম বলে দিতে পারি।