অজিদের হারানাের ভালাে সুযােগ রয়েছে ভারতের কাছে: রামিজ

প্রাক্তন পাকিস্তান অধিনায়ক রামিজ রাজা বিশ্বাস করেন, ভারতের কাছে ভালাে সুযােগ রয়েছে অস্ট্রেলিয়াকে হারানাের।

Written by SNS Karachi | November 20, 2020 11:40 pm

অনুশীলনে ভারতীয় দল (Photo: Surjeet Yadav/IANS)

প্রাক্তন পাকিস্তান অধিনায়ক রামিজ রাজা বিশ্বাস করেন, ভারতের কাছে ভালাে সুযােগ রয়েছে অস্ট্রেলিয়াকে হারানাের। আগে কি হয়েছিল, পিচ কেমন ছিল ওখানকার সেটা নিয়ে মাথা ঘামিয়ে লাভ নেই, তবে আমার মনে হয় এবারও ভারতের কাছে সুবর্ণ সুযােগ রয়েছে অজিদের হারানাের।

এবং আমি মনে করি ভারতীয় ক্রিকেটাররা যে ফর্মের মধ্যে রয়েছেন সেখানে তারা গতবার যেভাবে দাপটের সঙ্গে সিরিজে জয়লাভ করেছিল এবারেও সেই কাজটা করে দেখাতে পারবে। আর ক্রিকেটাররা যখন ভালাে ফর্মে থাকে সেখানে কোনও পিচ বা পরিস্থিতি তাদেরকে আটকে রাখতে পারে না, সেজন্যই আমি ভারতীয় ক্রিকেটারদের উপর এই বিশ্বাস এবং আস্থাটা রেখেই এই কথাটা বিশ্বাসের সঙ্গে বলতে পারছি।

সিরিজের শুরুটা দিনরাতের টেস্ট ম্যাচ দিয়ে। সেখানে একটা ভালাে খেলা দেখার সুযােগ আমরা পাব। গকতবার ওখানকার পিচে সেরকম বাউন্স ছিল না বলে ভারত জয়লাভ করেছে এমন কথাই অনেকে বলাবলি করছেন। তাই এবারে ওখানকার পিচ বাউন্স সহায়ক করা হবে সেটাও শােনা যাচ্ছে। 

সেখানে আমি একটা কথা বলে রাখতে পারি যদি অস্ট্রেলিয়ার বােলাররা এই কাজে লাভদায়ক ফলাফলটা পায়, বিপক্ষে ভারতের কাছেও পেস বােলিংয়ে অনেক শক্তি আছে সেখানে তারাও ওই পিচ থেকে লাভদায়ক ফলাফলটা পাবে তাই বােলাররাই সিরিজের নির্ধারক হয়ে যাবে। সে যাইহােক আমার তাে মনে হয়, একটা হাড্ডাহাড্ডি সিরিজ হতে চলেছে, তবে আমি ব্যক্তিগতভাবে ভারতকে এগিয়ে রাখব, এমন কথাই জানালেন রামিজ রাজা।