ফাইনালের প্রথম ইনিংসে অধিনায়ক মানধানা অর্ধশতাধিক রান নজর কাড়ল

আক্রমণাত্মক মেজাজে ব্যাট করতে শুরু করেন ট্রেলব্লেজার্সের অধিনায়ক তথা ভারতীয় টি-টোয়েন্টি স্পেশালিস্ট ব্যাটসম্যান হিসাবে পরিচিত স্মৃতি মানধানা।

Written by SNS Sharjah | November 10, 2020 1:10 pm

স্মৃতি মানধানা (ছবি: Surjeet Yadav/IANS)

মহিলাদের টি-টোয়েন্টি ফাইনাল খেলায় সুপারনােভার অধিনায়ক হরমনপ্রীত কাউর টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। ফাইনাল খেলায় রান তাড়া করে জয় তুলে নেওয়াটাই নিজের পরিকল্পনার মধ্যে রেখেছিলেন কাউর।

টসে হেরে প্রথম ব্যাট করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ব্যাট করতে শুরু করেন ট্রেলব্লেজার্সের অধিনায়ক তথা ভারতীয় টি-টোয়েন্টি স্পেশালিস্ট ব্যাটসম্যান হিসাবে পরিচিত স্মৃতি মানধানা।

কোনও সময়ের তার ব্যাটিং দেখে মনে হচ্ছিল না তার মধ্যে কোনও অধিনায়কের আলাদা চাপ রয়েছে। মানধানা একাই পাঁচটি বাউন্ডারি ও তিনটি ছক্কা হাঁকিয়ে উনপঞ্চাশ বল খেলে আটষট্টি রান করে দলকে ভালাে জায়গায় পৌছে দেওয়ার চেষ্টা করেন।

কিন্তু, শেষ সাত ব্যাটসম্যান মিলে ইনিংসের শেষে মাত্র পাঁচিশ রান যােগ করতে পারেন। মানধানা আউট হওয়ার পর আর কেউই দাঁড়াতে পারেনি ট্রেল ব্লেজার্সের দলের হয়ে।

এরফলে ট্রেলব্লেজার্স শেষপর্যন্ত কুড়ি ওভারে আট উইকেট হারিয়ে ১১৮ রান তােলে। সুপারনােভা দলের হয়ে রাধা যাদব ষােলাে রান দিয়ে পাঁচ উইকেট তুলে নেন।