পাশে থাকার জন্য সমর্থকদের ধন্যবাদ জানালেন তাহির

ইমরান তাহির দুঃখের সঙ্গে একটি টুইট করে বলেন, পাশে থাকার জন্য সমর্থকদের ধন্যবাদ জানাই। আমাদের এভাবেই ভালােবাসা দেবেন। আপনারাই আমাদের শক্তি।

Written by SNS Dubai | November 3, 2020 6:05 pm

ইমরান তাহির (Photo: Twitter@cricketworldcup)

এ বছর সেভাবে সেরকম কোনও সুযােগ পাননি। মরুশহরে আয়ােজিত ত্রয়ােদশতম আইপিএলের প্রতিযােগিতায় চেন্নাই সুপার কিংস প্রথমবার প্লে-অফে খেলার যােগ্যতা অর্জন করতে পারেনি।

তবে এর পিছনে অনেক কারণ রয়েছে, যেগুলাে সকলেই জানেন। আলাদা করে কাউকে বলে দিতে হবে না। কিন্তু এবারে মরুশহরে দক্ষিণ আফ্রিকার লেগ স্পিনার ইমরান তাহিরকে বেশি ম্যাচ খেলতে দেখা যায়নি। কখনাে জলবয় বা কখনাে ব্যাট বয়ে হয়ে আসতে দেখা গিয়েছে তাকে।

তবে চেন্নাইয়ের হয়ে রাউন্ড রবিন লিগের খেলায় পাঞ্জাবের বিরুদ্ধে খেলতে নেমে ক্রিস গেইলের উইকেট তুলে নিয়ে দলকে জয় এনে দিতে সাহায্য করেছেন। তাহির দুঃখের সঙ্গে একটি টুইট করে বলেন, পাশে থাকার জন্য সমর্থকদের ধন্যবাদ জানাই। আমাদের এভাবেই ভালােবাসা দেবেন। আপনারাই আমাদের শক্তি।

এবং আপনারাই আমাদের মানসিক দিক দিয়ে চাঙ্গা করেন। কিন্তু এ বছর ভালো পারফরমেন্স করে দেখাতে পারিনি। কিন্তু আশা করছি আগামিবার যদি খেলার সুযােগ পাই তাহলে নিজেদের সেরা খেলাটা মেলে ধরে খেতাব  জয় করার চেষ্টা করব। আপনারা শুধু আমাদের পাশে থাকুন এভাবে তাহলে আমরা সব কঠিন চ্যালেঞ্জ জয় করতে পারব।