রােহিতের ব্যাট থেকে সিডনিতে শতরান দেখতে চান লক্ষ্মণ

হিটম্যান চোট সারিয়ে জাতীয় দলে কামব্যাক করেছে সেখানে তার ব্যাট থেকে শতরান দেখার জন্য মুখিয়ে রয়েছেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ।

Written by SNS Mumbai | January 6, 2021 5:10 pm

ভিভিএস লক্ষ্মণ (Photo: IANS)

চোটের জন্য তাকে অস্ট্রেলিয়ার মাটিতে একদিনের ও টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রামে পাঠানাে হয়েছিল। এবং করােনা জাঁতাকলে পড়ে রােহিতের প্রথম দুটি টেস্ট ম্যাচ খেলা হয়নি। তিনি সিরিজের শেষ দু’টো টেস্ট ম্যাচ খেলতে নামলে। কার্যত মায়াঙ্ক আগরওয়ালের জায়গায় তিনি ভারতীয় দলের হয়ে ওপেনিং করতে নামবেন সেটা নিশ্চিতভাবে বলে দেওয়া যায়।

সেখানে চোট সারিয়ে রােহিত শর্মা কতটা নিজেকে ফিট করে তুলতে পেরেছেন সেটার দিকে এখন সকলে তাকিয়ে রয়েছেন। তবে সে যাই হােক হিটম্যান চোট সারিয়ে জাতীয় দলে কামব্যাক করেছে সেখানে তার ব্যাট থেকে শতরান দেখার জন্য মুখিয়ে রয়েছেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ।

‘আমি তাে রােহিতের ব্যাট থেকে শতরান দেখার জন্য মুখিয়ে রয়েছি। আর নতুন বছরে নতুন উদ্যমে অস্ট্রেলিয়ার মাটিতে প্রথমবার ওপেনিংরার সুযােগ রয়েছে রােহিতের সামনে টেস্ট ক্রিকেটে। সেখানে আমি তাে চাই রােহিত শতরান দিয়ে কাজের কাজটা শুরু করুক। আর রােহিতের কাছে এই ইনিংসটা সেরা হয়ে থাকুক এটা আমি চাই।

আর সত্যি বলতে কি রােহিতের কামব্যাকে ভারতীয় দলের ব্যাটিং লাইনআপে শক্তিটা আরাে বেড়ে যাবে সেটা আমি আগাম বলে দিতে পারি,’ এমন কথাই জানালেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ভিভিএস লক্ষণ।