মেয়ের নাম রাখলেন ইডেনের নামে

সকলের মনে রয়েছে সেই দিনটার কথা। একই দিনে ইডেন গার্ডেন্সে একই দেশের দুই ক্রিকেট খেলিয়ে দল টি-টোয়েন্টি বিশ্বকাপের খেতাব হাতে তুলে নিয়েছিল।

Written by SNS Kolkata | February 10, 2022 7:54 pm

ইডেন (Photo: SNS)

সকলের মনে রয়েছে সেই দিনটার কথা। একই দিনে ইডেন গার্ডেন্সে একই দেশের দুই ক্রিকেট খেলিয়ে দল টি-টোয়েন্টি বিশ্বকাপের খেতাব হাতে তুলে নিয়েছিল। সেই নজির গড়েছিল ২০১৬ সালে টি টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে।

তবে সকলের কাছে স্মরণীয় ওই ম্যাচটি। কারণ ইংল্যান্ডের বোলার বেন স্টোক্সকে পর পর চারটি ছয় হাঁকিয়ে নিজের দেশকে দ্বিতীয়বার টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন করেছিলেন কার্লোস ব্রেথওয়েট। তাঁর প্রিয় স্টেডিয়াম ইডেন গার্ডেন্স।

তিনি ইডেনের কথা কখনোই ভুলতে পারবেন না। কয়েকদিন আগেই কার্লোস ও জেসিকে ফেলিক্সের জীবনে এসেছে এক নতুন অতিথি। কার্লোস ব্রেথওয়েট সদ্যই বাবা হয়েছেন। তাঁর স্ত্রী কন্যা সন্তানের জন্ম দিয়েছেন।

তবে বাবা কার্লোস ব্রেথওয়েট এটা ঘটালেন। প্রিয় ইডেনের নতুন ঘটনা কথা মাথায় তিনি তাঁর কন্যাসন্তানের নাম করণ করলেন ইডেন রোজ ব্রেথওয়েট। তিনি ট্যুইটারে এই খুশির জানিয়েছিলেন।

পাশাপাশি তিনি মনে করিয়ে দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার জন্টি রোডসের নামও। কারণ, জন্টি ভারতকে খুব ভালোবাসেন, তাই তিনি তাঁর মেয়ের নাম রেখেছেন ইন্ডিয়া।