প্রাক্তন গােলরক্ষক ভাস্কর অসুস্থ

ভারতের প্রাক্তন গােলরক্ষক ভাস্কর গাঙ্গুলি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।সােমবার রাতে জ্বর ও শ্বাসকষ্ট হওয়ায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Written by SNS Kolkata | June 30, 2021 3:51 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

ভারতের প্রাক্তন গােলরক্ষক ভাস্কর গাঙ্গুলি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। সােমবার রাতে জ্বর ও শ্বাসকষ্ট হওয়ায় সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অক্সিজেনের মাত্রা কমে যায়। প্রথমে আইসিইউতে ভর্তি করা হয়।

করােনা পরীক্ষার রিপাের্ট নেগেটিভ আসে। মঙ্গলবার ভাস্করকে কার্ডিওলজি বিভাগে স্থানান্তরিত করা হয়। বর্তমানে তিনি স্থিতিশীল রয়েছেন বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন। হাসপাতালে অসুস্থ ভাস্করকে দেখতে অনেক ফুটবলার, কর্মকর্তা থেকে শুরু করে বিশিষ্ট ব্যক্তিরা আসেন।

প্রাক্তন ফুটবলার মিহির বসু জানিয়েছেন, প্রথমে ভাস্করের বেশ জ্বর আসে। শ্বাসকষ্ট শুরু হয়। ভাস্করের পার্কিনসন আছে। সেই কারণে চিন্তা ঘনীভূত হয়। এদিকে ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে জানানাে হয়েছে ভাস্করের পাশে রয়েছেন। যেকোন বিষয়ে সহযােগিতা করা হবে।

আইএফএ সচিব জয়দীপ মুখার্জি, বিওএ’র সভাপতি স্বপন ব্যানার্জি সহ আরও অনেকেই ভাস্করের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। আরােগ্য কামনা করে বার্তা দিয়েছেন ফুটবলার থেকে ক্রীড়াব্যক্তিত্বরা।