আগামী দু’বছরের জন্য রবি ফাওলারকে কোচ নিযুক্ত করল ইস্ট বেঙ্গল

আগামী দু’বছরের জন্য ইস্টবেঙ্গলের কোচের দায়িত্ব পালন করবেন রবি ফাওলার। বৃহস্পতিবার রাতের দিকে তার সঙ্গে ফাইনাল কথাবার্তা হয় তারপর তিনি চুক্তিতে সই করেন

Written by SNS Kolkata | October 10, 2020 2:00 am

রবি ফাওলার(Photo: IANS)

চলতি বছরের প্রথমবার আইএসএল প্রতিযোগিতা খেলতে না ইস্ট বেঙ্গল। তবে দলের কোচ কে হবেন দায়িত্ব কে সামলাবেন তা নিয়ে প্রশ্ন থাকলেও, আগে থেকেই শোনা যাচ্ছিল ইস্টবেঙ্গল দলের কোচ হিসেবে নিযুক্ত হতে চলেছেন প্রাক্তন ইংল্যান্ডের এবং লিভারপুলের তারকা রবি ফাওলার। তবে সরকারিভাবে কিছু ঘোষণা করা হয়নি ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে।

ইনভেস্টর শ্রীসিমেন্ট কোম্পানির কর্ণধার হরি মোহন বাঙ্গুর শুক্রবার জানালেন, আগামী দু’বছরের জন্য ইস্টবেঙ্গলের কোচের দায়িত্ব পালন করবেন রবি ফাওলার। তিনি আরো বলেন বৃহস্পতিবার রাতের দিকে আমাদের রবি ফাওলারের সঙ্গে ফাইনাল কথাবার্তা হয়। তারপর তিনি চুক্তিতে সই করেন।

আর তিনি খুব সম্ভবত আশা করা হচ্ছে আগামী সপ্তাহের মধ্যে গোয়াতেই দলের ফুটবলের সঙ্গে ক্যাম্পে যোগ দেবেন। আপাতত তার সঙ্গে দু’বছরের চুক্তি করা হয়েছে। তারপর ভবিষ্যতে যদি আমাদের মনে হয় তাহলে তার কোচ এর মেয়াদ আরও বাড়িয়ে দেওয়া হবে। এছাড়া ফাওলারের সহকারী কোচ হিসেবে কাজ করবেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক রেনিডি সিং।

বলে রাখা ভালো, রেনিডি সিং আগে ইস্টবেঙ্গল ক্লাবের হয়ে খেলে গেছেন। এবং দলকে নেতৃত্বও দিয়েছেন।

এছাড়া বাঙ্গুর আরো বলেন, আমরা বাকি সব প্রস্তুতি গুলো আস্তে আস্তে সেরে নিয়েছি। আগামী দিনে আরো যে কাজগুলো আমাদের বাকি থেকে যাচ্ছে সেগুলো যত শীঘ্র সম্ভব মিটিয়ে নেওয়ার চেষ্টা করছি।