‘দাদা তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠ’ ট্যুইট বীরু-কোহলিদের

সৌরভ গাঙ্গুলির হঠাৎ অসুস্থতায় সকলকেই বিচলিত করে তুলেছে। এদিকে সৌরভের খোঁজ নিতে হাসপাতালে পৌঁছেছিলেন বাংলার প্রাক্তন অধিনায়ক লক্ষ্মীরতন শুক্লা।

Written by SNS Kolkata | January 3, 2021 4:05 pm

সৌরভ গাঙ্গুলি (Photo: IANS)

এর আগে কখনও সৌরভ গাঙ্গুলি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলে এমন খবর জানা যায়নি। করােনার জন্য ২০২০ সালটা বিষময় হয়ে উঠেছিল। কিন্তু ২০২১-এর নতুন সূর্যোদয় সকলের জীবন আবারও নতুন আলােয় প্রস্ফুটিত হয়ে উঠবে সেটা সকলেই আশা করেছিলেন। কিন্তু বছরের দ্বিতীয় দিনেই বাঙালিদের মন কিছুটা ভেঙে গেল, কারণ তাদের প্রিয় দাদার আচমকা শরীর খারাপের কথা শুনে। 

সৌরভ গাঙ্গুলির হঠাৎ অসুস্থতায় সকলকেই বিচলিত করে তুলেছে। রাজ্যের মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে জাতীয় দলের ক্রিকেটাররা দাদার দ্রুত আরােগ্য কামনা করে টুইট করেছেন।

 বীরেন্দ্র সেহবাগ টুইটে লেখেন, ‘দাদা তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠ। তােমার দ্রুত আরােগ্য কামনা করি।’ বিরাট কোহলি লেখেন, দ্রুত আরােগ্য কামনা করি দাদা তােমার। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠ। জয় শাহও টুইট করে দাদার দ্রুত আরােগ্য কামনা করেছেন। 

এছাড়া প্রাক্তন পাক ক্রিকেটার ওয়াকার ইউনিস থেকে শুরু করে অনিল কুম্বলে, শিখর ধাওয়ান, অজিঙ্কা রাহানে, হরভজন সিং, আরপি সিং, ঋদ্ধিমান সাহা, ইরফান পাঠান, মহম্মদ কাইফ, গৌতম গম্ভীরদের পাশাপাশি আইসিসি ও বিসিসিআইয়ের পক্ষ থেকেও দাদার দ্রুত আরােগ্য কামনা করে টুইট করা হয়েছে।

এদিকে সৌরভের খোঁজ নিতে হাসপাতালে পৌঁছেছিলেন বাংলার প্রাক্তন অধিনায়ক লক্ষ্মীরতন শুক্লা। তবে তিনি হাসপাতালে বেশিক্ষণ উপস্থিত না থাকলে, হাসপাতালে থেকে বেরিয়ে আসার পর লক্ষ্মীর হাবভাব দেখে পরিষ্কার বােঝা গিয়েছিল দাদা আপাতত বিপদ কাটিয়ে উঠেছে এবং তিনি আপাতত স্থিতিশীল রয়েছেন।