রানিদের দায়িত্ব থেকে সরে গেলেন কোচ মারিজনে

টোকিও অলিম্পিকে ব্রোঞ্জ পদক জয়ের লড়াইতে শুক্রবার পরাজিত হওয়ার পরই ভারতীয় মহিলা হকি দলের পদ থেকে সরে দাঁড়ালেন শিরােড মারিজনে।

Written by SNS Delhi | August 8, 2021 1:08 am

কোচ মারিজনে এবং রানি রামপল (Photo:SNS)

টোকিও অলিম্পিকে ব্রোঞ্জ পদক জয়ের লড়াইতে শুক্রবার পরাজিত হওয়ার পরই ভারতীয় মহিলা হকি দলের পদ থেকে সরে দাঁড়ালেন শিরােড মারিজনে। পদক জিততে না পারলেও ভারতীয় মেয়েদের লড়াই সকলের নজর কেড়েছে।

ভারতীয় দলের উন্নতি জন্য আমার আর কোনও পরিকল্পনা নেই। ভারতের মহিলা দলের কোচ হিসেবে এটাই আমার শেষ ম্যাচ ছিল। এবার পুরাে দায়িত্ব ওদের ওপর, এমন কথাই তিনি জানান। জানা গিয়েছে ব্যক্তিগত কারণে তিনি দল ছাড়ছেন।

মারিজনে আরও বলেন, আমি সাড়ে তিন বছর পরিবারের সঙ্গে দেখা করতে পারিনি। তবে আমি এই দলের সবার অভাব বােধ করব। একটা দারুণ যাত্রা শেষ করলাম। দলের মেয়েরা যে পারফরমেন্স করে দেখিয়েছে সকল দেশবাসীকে তা দারুণভাবে উৎসাহিত করবে। ওঁদের মানসিক লড়াই দেখে আমি খুব খুশি।

আগামীদিনে ভারতীয় মহিলা হকি দল আরও সামনের দিকে এটা আমি এখন থেকে পরিষ্কার ভাবে বলে দিতে পারি। এদিকে রানি বলেন, পদক পেলাম না, ঠিকই কিন্তু আমরা চতুর্থস্থানে খেলা শেষ করতে পারায় ভালাে লাগছে।

আগামীদিনে আমরা আরও উন্নতি করে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করব। সকলের ভালােবাসা এবং প্রার্থনা ও সমর্থনের জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই। আর এভাবেই আপনারা আমাদের পাশে থাকুন।

এবং সমর্থন করুন যাতে আমরা আর সামনের দিকে এগিয়ে যেতে পারি। আপনাদের জন্য পদক এনে দিতে না পারায় খুব খারাপ লাগছে। তবে আমাদের সমর্থন করবেন। আমরা আপনাদের জন্য নিজেদের সেরাটা উজাড় করে দিতে প্রস্তুত রয়েছি।