ধােনি মেন্টর হওয়ায় বােলারদের এবং খেলােয়াড়দের অনেক সুবিধা হবে, মন্তব্য বীরুর

ভারতীয় দলের তরুণ বােলারদের কেন অভিজ্ঞ বােলারদের মেন্টর এবং কোচ ছিলেন মাঠের মধ্যে। প্রায়শই তাকে মাঠের মধ্যে বােলারদের নির্দেশ দিতেন সেটা দেখা যেত।

Written by SNS Delhi | September 19, 2021 9:59 pm

ভারতীয় দলের তরুণ বােলারদের কেন অভিজ্ঞ বােলারদের মেন্টর এবং কোচ ছিলেন মাঠের মধ্যে। প্রায়শই তাকে মাঠের মধ্যে বােলারদের নির্দেশ দিতেন সেটা দেখা যেত। এবং তার দেওয়া নির্দেশ পালন করে বােলাররা সঠিক জায়গায় সঠিক সময়ে উইকেট তুলে নিতে পারতেন।

তবে এবারে আর মাঠের মধ্যে থেকে নয়, মাঠের বাইরে থেকেই ধােনিমন্ত্র কাজ করবে। কারণ ভারতীয় নির্বাচকরা ধােনিকে দলের মেন্টর হিসাবে নিযুক্ত করেছেন। ধােনি দলের মেন্টর হওয়ায় সকলেই খুব খুশি।

প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেহবাগ বলেন, ‘ধােনি মাঠের মধ্যে সবসময় বােলারদের কোচ ছিল। আর বােলারদের ও সঠিক পথ বেছে কীভাবে উইকেট নেওয়া যায়।

আর দেখানাে পথে গিয়ে বােলাররা সাফল্য পেয়েছে। পাশাপাশি ধােনির উপস্থিতি ভারতীয় দলে তরুণদের অনেকটাই উজ্জীবিত করবে সেটা আমি এখন থেকে বলে দিতে পারি’।

ধােনির বুদ্ধিমত্তার কাছে কারাের কোনও জায়গা নেই। সেটা আমরা ওঁর সঙ্গে খেলে উপলব্ধি করতে পেরেছি। আমি সত্যি খুব খুশি বিসিসিআইয়ের এমন সিদ্ধান্তে। সকলেই চেয়েছিলেন ধােনি দলের সঙ্গে যুক্ত থাকুন।

আর বিসিসিআইয়ের এই সিদ্ধান্তে সকলে যেমন খুশি হয়েছেন ঠিক তেমনই দলের ক্রিকেটাররাও অনেক সুবিধা পাবে ধােনির থেকে সেটা আমি এখন থেকে নিশ্চিতভাবে বলে দিতে পারি।