ফের করোনার হানা, ফের লকডাউন, অস্ট্রেলিয়া ওপেন দর্শকহীন

করােনাকালীন সময়ে খেলাধুলা শুরু হয়েছে সবরকম নিয়ম নীতি পালন করে। তবে করােনার ফের সংক্রমণ বাড়ছে মেলবাের্নে। লকভাউনের সিদ্ধান্ত নিল এখানকার প্রশাসন।

Written by SNS Melbourne | February 13, 2021 12:31 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

করােনাকালীন সময়ে খেলাধুলা শুরু হয়েছে সবরকম নিয়ম নীতি পালন করে। তবে করােনার ফের সংক্রমণ বাড়ছে মেলবাের্নে। লকভাউনের সিদ্ধান্ত নিল এখানকার প্রশাসন। অস্ট্রেলিয়ান ওপেন হবে কিনা, সেই প্রশ্ন উঠলেও শেষ অবধি বন্ধ করা হয়নি।

তবে আগামী ম্যাচগুলােতে দর্শকহীনভাবেই হবে খেলা। এখানে কোভিড় সংক্রমণের তীর ঢেউ উঠেছে বলে মনে কছেন ভিক্টোরিয়া কর্তৃপক্ষ। সমস্ত শহরবাসীকে ঘরে থাকার নির্দেশ দিয়েছেন তারা।

সম্পূর্ণ লকডাউন ঘােষণা করা হয়েছে। অস্ট্রেলিয়ান ওপেন চলছে এখানে মেলবাের্ন টেনিস পার্কে। সেই স্টেডিয়ামে যত কম সংখ্যক লােক নিয়ে কাজ করা সম্ভব, তা নিয়েই কাজ করতে নির্দেশ দেওয়া হয়েছে।

যে টেনিস খেলােয়াড়রা খেলতে ইচ্ছুক, তারা খেলতে পারেন। তবে কঠোন করােনাবিদি মেনে খেলতে হবে তাদেরকে। প্রতিযােগিতার প্রধান ক্রেগ টিলে বলেন, খেলা চলবে। প্রতিটা খেলােয়াড়কে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে রাখা হয়েছে। খেলােয়াড় এবং সাপাের্ট স্টাফ ছাড়া কাউকে কোর্টে ঢােকার অনুমতি দেওয়া হচ্ছে না।