• facebook
  • twitter
Tuesday, 22 October, 2024

জোর করে জমি দখলের চেষ্টা, অভিযুক্ত তৃণমূল নেত্রী

অভিষেক রায় ,খড়গপুর, ১৮ জুন : জোর করে লোকের রায়ত জমি দখলের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের এক নেত্রীর বিরুদ্ধে । অভিযুক্ত নেত্রীর নাম বেবী কোলে। জানা গিয়েছে, বেবী দেবী সোমবার সন্ধ্যেবেলা কয়েকজন তৃণমূল কর্মী সমর্থককে সঙ্গে নিয়ে খড়্গপুরের দশ নম্বর ওয়ার্ডে একটি জমি বলপূর্বক দখল করতে যান । সেই সময় জমির মালিক তপন কুইলা ,স্বপন

অভিষেক রায় ,খড়গপুর, ১৮ জুন : জোর করে লোকের রায়ত জমি দখলের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের এক নেত্রীর বিরুদ্ধে । অভিযুক্ত নেত্রীর নাম বেবী কোলে। জানা গিয়েছে, বেবী দেবী সোমবার সন্ধ্যেবেলা কয়েকজন তৃণমূল কর্মী সমর্থককে সঙ্গে নিয়ে খড়্গপুরের দশ নম্বর ওয়ার্ডে একটি জমি বলপূর্বক দখল করতে যান । সেই সময় জমির মালিক তপন কুইলা ,স্বপন কুইলা সহ এলাকাবাসীরা বাধা দেন। প্রতিরোধের মুখে পড়ে বেবি দেবী এলাকা ছেড়ে পালিয়ে যান। কিন্তু তার দুই সঙ্গীকে ধরে ফেলে এলাকাবাসী। তাদের বেধড়ক পেটানো হয়। রাতেই খড়গপুর লোকাল থানার অন্তর্গত সাদাতপুর ফাঁড়িতে বেবি দেবীর বিরুদ্ধে জমি দখল করার অভিযোগ জানান তপন ও স্বপন কুইলা।

অন্যদিকে বেবি দেবীর অভিযোগ, তিনি তার ছেলেকে নিয়ে গতকাল রাতে রেশমি কারখানার দিক থেকে ১০ নম্বর ওয়ার্ডের খিদিরপুরের দিকে আসছিলেন। সেই সময় তপন ও স্বপন কুইলা এবং আরও তিন চারজন মহিলা পুরুষ তাদের উপর চড়াও হয়। বেবি দেবীর অভিযোগ, তারা শূণ্যে গুলি ছোড়ে। তার ছেলের পেটে রিভলবার ঠেকিয়েও হুমকি দেওয়া হয়। তিনি খড়গপুর লোকাল থানায় অভিযোগ জানান। পুলিশ অভিযোগ খতিয়ে দেখছে। ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বি হরিশ কুমার বলেন, আমি অনেক পরে খবর পেয়েছি। আমার কাছে কুইলারা এসেছিল। আমি তাদের জমির কাগজপত্র দেখি। ওরা পুলিশে কি অভিযোগ জানিয়েছে, সেটাও বলতে পারব না। আমি বিষয়টি উচ্চ নেতৃত্বকে জানাবো।