তালিবানের থেকেও খারাপ সরকার চলছে পশ্চিমবঙ্গে, মেদিনীপুরে এসে এমনটাই মন্তব্য করলেন দিলীপ ঘােষ

তালিবানের থেকেও খারাপ সরকার চলছে পশ্চিমবঙ্গে, এমনটাই মন্তব্য করেছেন বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘােষ।

Written by SNS Kolkata | August 21, 2021 1:00 pm

দিলীপ ঘােষ (File Photo: IANS)

তালিবানের থেকেও খারাপ সরকার চলছে পশ্চিমবঙ্গে, এমনটাই মন্তব্য করেছেন বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘােষ। শুক্রবার মেদিনীপুর শহরের শ্যাম সংঘ ভবনে বিজেপির শহীদ সন্মান যাত্রায় অংশগ্রহণ করে তিনি এই মন্তব্য করেছেন। বি

জেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষ আরাে বলেন যে বাংলায় যে সরকার চলছে সেই সরকার-তালিবানের থেকে যেমন খারাপ, সেই সঙ্গে এই সরকার শুধু প্রতিশ্রুতির সরকার বলে তিনি জানান। এ ছাড়া অন্য কোন কিছুই নয়।

এরা গণতন্ত্র মানে না, এরা সংবিধান মানে না, এরা শুধু নিজেদের কথাই চিন্তা করে ক্ষমতায় থাকতে চায়। তাই ভােট পরবর্তী হিংসায় আদালত যে রায় দিয়েছে, সঠিক রায় দিয়েছেন বলে তিনি জানান।

সেই সঙ্গে ওই অনুষ্ঠানে উপস্থিত কেন্দ্রীয় সরকারের শিক্ষা দফতরের প্রতিমন্ত্রী ডা.সুভাষ সরকার আফগানিস্তানে আটকে পড়া ভারতীয়দের সম্পর্কে জানান, ভারত সরকার আফগানিস্তানের পরিস্থিতির দিকে নজর রেখেছে, সবাইকেই ফিরিয়ে নিয়ে আসা হবে এবং সুরক্ষার ব্যবস্থা করা হবে।

তিনি আরােও জানান, দুইটি প্লেনে করে কিছু ভারতীয়দের ফিরিয়ে আনা হয়েছে। পাশাপাশি মাওবাদী প্রসঙ্গ নিয়ে তিনি বলেন বর্তমান শাসকদল বলতে পারবেন বাংলায় মাওবাদীরা আছে কিনা। তিনি আরাে বলেন বাংলায় যে গণতন্ত্র নেই তা আদালতের রায়ে স্পষ্ট হয়ে গিয়েছে।