পিকে কি কংগ্রেসে ! জল্পনা

প্রশান্ত কিশাের কংগ্রেসে যােগ দিতে পারেন বলে কংগ্রেস সুত্রে খবর।দিল্লিতে গিয়ে রাহুল গাঁধীর বাসভবনে যান প্রশান্ত কিশাের দেখা করেন রাহুলের সঙ্গে।

Written by SNS Delhi | July 15, 2021 5:43 pm

প্রশান্ত কিশোর (Photo: IANS)

ভােট কুশলী প্রশান্ত কিশাের কংগ্রেসে যােগ দিতে পারেন বলে বুধবার কংগ্রেস সূত্রে এই খবর পাওয়া গিয়েছে। দিল্লিতে গিয়ে মঙ্গলবার রাহুল গান্ধীর বাসভবনে যান প্রশান্ত কিশাের দেখা করেন রাহুলের সঙ্গে।

কংগ্রেস সূত্রের খবর, সেই বৈঠকে ছিলেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী ও প্রিয়ঙ্কা গান্ধীবঢ়রাও। প্রশান্ত কিশােরের সঙ্গে নানা বিষয়ে বহুক্ষণ আলােচনা করেন সনিয়া, প্রিয়ঙ্কা ও রাহুল। কংগ্রেস সূত্রে খবর, অনেক বড় ভূমিকায় আগামী দিনে দেখা যেতে পারে প্রশান্ত কিশােরকে।

২০২৪-এর লােকসভা নির্বাচনের জন্য এখনই প্রস্তুতি শুরু করে দিতে চায় কংগ্রেস। সে জন্যই তাঁকে গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়ে নিয়ে আসার কথা ভাবা হয়েছে। যাতে আসন্ন লােকসভা নির্বাচনের যাবতীয় কৌশল রচনার দায়িত্ব প্রশান্তকেই দেওয়া যায়।

২০২১-এর বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেস। এবং তামিলনাড়ুতে ডিএমকে-র থিঙ্ক ট্যাঙ্ক ছিলেন প্রশান্তই। দু’টিতেই চূড়ান্ত সাফল্য তাঁকে কংগ্রেস হাইকমান্ডের আরও কাছে এনে দিল বলে রাজনৈতিক মহলের ধারণা।