সাতবছর হয়ে গেছে এতদিন যাননি কেন ? ‘ঘাটাল মাস্টার প্লান’ নিয়ে দেবকে খোঁচা দিলীপের

তৃণমূল করােনা ভুলে গিয়ে উপ-নির্বাচন চায়।মানুষ না থাকলেও চলবে,উনার পদ চাই। মানুষকে সচেতন থাকতে হবে।নির্বাচন ভুলে গিয়ে মানুষকে বাঁচানাের চিন্তা করা উচিত।

Written by SNS Kolkata | August 28, 2021 7:08 pm

সাংসদ দেব (Photo:SNS) এবং দিলীপ ঘােষ (File Photo: IANS)

শুক্রবার নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে এসে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘােষ ঘাটাল মাস্টার প্লান প্রসঙ্গে দেবকে খোঁচা মেরে বলেন, সাতবছর হয়ে গেছে এতদিন যাননি কেনাে?

এখন নীতি আয়ােগ মনে পরেছে, পার্লামেন্টে যাননা। ঘাটালের মানুষের যন্ত্রণা একশাে বছর ধরে চলছে। তিনি সাত বছর বসে আছেন, বিরােধীরা কথা বললেই তবে যাবেন। উনি এখন বসে আছে দিদি কখন প্রধানমন্ত্রী হবেন তারপর ঘাটাল হবে।

তিনি আরাে বলেন, তৃণমূল ১০ বছর ক্ষমতায় আছে, ঘাটাল মাস্টার প্লান নিয়ে কেনাে কিছু ভাবেননি। তাতে পঞ্চাশ শতাংশ টাকা রাজ্যেকে দিতে হবে, সেটা দিতে উনি রাজি নন। মােদী করে দেনে আর দিদি নাম কামাবেন?

বিজেপি নেত্রী নাজিয়া ইলাহি খান গ্রেফতার প্রসঙ্গে দিলীপ ঘােষ বলেন, উনি কি আদেও দলে আছেন? উনি তৃণমূলের পার্টি অফিস থেকে ধরা পরেছেন। একসময় বিজেপিতে ছিলেন। এখন কি আছেন? একবছর ধরে আমি পার্টি অফিসে দেখেনি। কোন অপরাধ করে থাকলে আইন ব্যবস্থা নেবেন।

কোভিড আবহে উপনির্বাচন নিয়ে দিলীপ ঘােষ বলেন, আমাদের রাজ্যে তথ্য গােপন করা হয়। তৃণমূল করােনা ভুলে গিয়ে উপ নির্বাচন করতে চায়। মানুষ না থাকলেও চলবে, উনার পদ চাই। মানুষকে সচেতন থাকতে হবে। নির্বাচন ভুলে গিয়ে মানুষকে বাঁচানাের চিন্তা করা উচিত।