বর্ষপূর্তিতে বাম-বিজেপিকে খোঁচা মমতা

২০১৯ এর লোকসভা নির্বাচনে এই রাজ্য থেকে পদ্ম শিবিরের ১৮টি আসন পাওয়ার পিছনেও যে বামেদের হাত আছে,মনে করিয়ে তিনি বলেন,”যারা বাম ছিল এখন তাঁরাই বিজেপি।”

Written by SNS Kolkata | May 5, 2022 8:44 pm

তৃতীয় বার সরকারে আসার বর্ষ পূর্তি র অনুষ্ঠানে বাম- বিজেপি কে একহাত নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে লক্ষীর ভাণ্ডার এর উপভোক্তা দের মঞ্চ থেকে একাধিক ইস্যুতে বাম ও বিজেপি কে আক্রমণ করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন,’ বামফ্রন্ট ৩৪ বছর ধরে নর কঙ্কালের মালা পড়িযেছে ।

সেই সময় কেউ থানায় অভিযোগ জানাতে যেতে পারত না । আর এখন ঘন্টা গলা তে বেঁধে ঘুরে বেড়াচ্ছে, ভাবছ কবে আবার ক্ষমতায় আসব, মোযা খাবো।”

এখানেই শেষ নয়, এর আগেই একাধিকবার বাম ও রাম তত্ত্বের কথা তুলে ধরেছেন, এমনকী ২০১৯ এর লোকসভা নির্বাচনে এই রাজ্য থেকে পদ্ম শিবিরের ১৮ টি আসন পাওয়ার পিছনেও যে বামেদের হাত আছে, তা বৃহস্পতিবার মনে করিয়ে দিয়ে তিনি বলেন ,”যারা বাম ছিল এখন তাঁরাই বিজেপি হয়ে গিয়েছে।”

আনিস খান এর মৃত্যু থেকে শুরু করে বগটুই, পানিহাটি , ঝালদাতে জন প্রতিনিধি খুনের ঘটনাতে বিরোধী দের নিশানাতে শাসক দল।

তবে তাঁর সরকার যে অপরাধী দের রেওয়াত করেনা, তা মনে করিয়ে দিয়ে মুখ্যমন্ত্রী বলেন,” এটা উত্তর প্রদেশ, মধ্যপ্রদেশ নয়, এটা বাংলা। এখানে অন্যায় করলে শাস্তি পেতে হয়।”

এদিন ২০ লক্ষ লক্ষী ভাণ্ডারের প্রাপ্য টাকা তুলে দেন, পাশাপাশি নতুন করে আরও ১ কোটি ৫১ লক্ষ মহিলা এবার এর আওতায় আসবে ঘোষনা করে তিনি বলেন, ” এখন আর দর্শনধারি নয় , কেউ কেউ ধর্ষণকারি। শুধু মেয়েদের অশালীন অপমান করা।

একটা ঘটনা যদি ঘটে সেটাকে ইস্যু করে, কোনো ঘটনা কাঙ্খিত নয় পুলিসের কাছে নির্দেশে দেওয়া আছে,কোনও ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিতে কোনও রং দেখা হবে না। “