রাজ্যে কারখানার উদ্বোধন আরও হােক: দিলীপ ঘােষ

বুধবার সকালে নিউটাউনের ইকো পার্কে প্রাতঃভ্রমণ করতে এসে মুখ্যমন্ত্রীর কারখানা উদ্বোধন প্রসঙ্গে দিলীপ ঘােষ বলেন, এরকম কারখানা আরও উদ্বোধন হােক।

Written by SNS Kolkata | September 2, 2021 1:10 pm

দিলীপ ঘােষ (Photo: IANS)

বুধবার সকালে নিউটাউনের ইকো পার্কে প্রাতঃভ্রমণ করতে এসে মুখ্যমন্ত্রীর কারখানা উদ্বোধন প্রসঙ্গে দিলীপ ঘােষ বলেন, এরকম কারখানা আরও উদ্বোধন হােক। কারখানা হলে রাজ্যে কর্মসংস্থান হবে। বেকাররা চাকরি পাবে। যদিও কারখানা চালু হবে কিনা তা নিয়ে সংশয় প্রকাশ করেন।

তিনি বলেন, মুখ্যমন্ত্রী শুধু মেলা আর খেলা নিয়েই থাকেন। এর আগে কোনওদিন কোনও কারখানার উদ্বোধন করেননি। দুই বিধায়কের তৃণমুলে যােগদান প্রসঙ্গে বলেন, এরা বিজেপির নেতা ছিলেন না। দলের টিকিট পেয়ে জিতেছিলেন। এদের বিরুদ্ধে দল বিরােধী আইনে ব্যবস্থা নেওয়া হবে। প্রয়ােজনে আদালতের দ্বারস্থ হব।

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে প্রতারণার অভিযােগ দায়ের প্রসঙ্গে বলেন, অভিযােগ যে কেউ করতে পারে। আমাদের নামে ভুড়ি ভুড়ি অভিযােগ দায়ের হয়েছে। যদি সত্যতা থাকে আইন তার মতাে করে ব্যবস্থা নেবে।

সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাজিরা দিতে দিল্লি যাওয়ার প্রসঙ্গে দিলীপবাবু বলেন, উনি কোথায় কি করতে যাচ্ছেন জানি না। তবে শুনেছি ইডি ডেকে পাঠিয়েছে। তদন্তকারীদের ব্যাপারটা তারাই বুঝে নেবেন।

মনােজ মালব্যকে রাজ্য পুলিশের ডিজি করার প্রসঙ্গে তিনি বলেন, এইভাবে কাউকে ডিজি করা যায় কিনা আমার জানা নেই। যারা প্রশাসনে আছেন তারাই বলতে পারবেন। যদিও এ রাজ্যের এমন মুখ্যমন্ত্রী কোন কিছুর তােয়াক্কা না করে নিজের লােককে যেখানে সেখানে বসিয়ে নিচ্ছেন।