তৃণমূলের উপর লাগাতার হামলার ঘটনা নিন্দনীয়, বিজেপিকে আক্রমণ ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রীর

ত্রিপুরায় বারবার আক্রান্ত হয়েছে তৃণমূল। এঘটনায় তৃণমূলের হয়ে সুর চলালেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পলিটব্যুরাে সদস্য মানিক সরকার।

Written by SNS Agartala | August 18, 2021 11:26 pm

ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পলিটব্যুরাে সদস্য মানিক সরকার (File Photo: IANS)

ত্রিপুরায় বারবার আক্রান্ত হয়েছে তৃণমূল। এঘটনায় তৃণমূলের হয়ে সুর চলালেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পলিটব্যুরাে সদস্য মানিক সরকার। ত্রিপুরায় লাগাতার তৃণমূল নেতা-কর্মীদের আক্রমণ প্রসঙ্গে মানিক সরকার বলেছে, রাজ্যে রাজনৈতিক, গণতান্ত্রিক কাজকর্ম চলতে দেওয়া উচিৎ।

সিপিএমও আক্রান্ত হচ্ছে। আবার ঘুরে দাঁড়াচ্ছে। পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের দুই সাংসদ অপরূপা পােদ্দার ও দোলা সেন উপর হামলার ঘটনা নিন্দনীয়। তিনি আরও বলেন, তৃণমূল কংগ্রেস বামেদের শাসনকালেও ত্রিপুরায় সংগঠন করার চেষ্টা করেছিল।

কিন্তু বাব্বার ব্যর্থ হয়েছে। তবে তাদের আত্রমণের মুখে পড়তে হয়নি। পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু ত্রিপুরায় বিজেপিকে সরাতে সিপিএম কর্মীদের দলে নেওয়ার বার্তা দিয়েছিলেন। যদিও সিপিএম নেতা পবিত্র কর এই আবেদনকে অগ্রাহ্য করে বলেছিলেন, এধরণের কোনও সম্ভাবনাই নেই।

এদিকে প্রাক্তন সিপিএম সাংসদ জিতেন্দ্র চৌধুরীও তৃণমূল কংগ্রেসের দুই সাংসদের আক্রান্ত হওয়ার ঘটনার নিন্দা করেছেন। বিজেপি মুখপত্র সুব্রত চক্রবর্তীর দাবি, ত্রিপুরায় কোনও খেলাই হয়নি তৃণমূলের। খেলা নয়, অশান্তি সৃষ্টি করতে এসেছে তৃণমূল। যা সর্বত্র প্রতিরােধ করা হবে।