রাহুলকে ‘মানব বোমা’ বানিয়ে পাকিস্তানে পাঠানোর দাবি তুললেন বিজেপি বিধায়ক

ভােটের আবহে বিরােধী দল থেকে শুরু করে শাসক দল একে অপরকে উদ্দেশ্য করে কথার বাণে বিঁধতে উঠে পড়ে লেগেছে।ফের একবার বিজেপির তােপের মুখে পড়লেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি।

Written by SNS New Delhi | April 24, 2019 8:50 am

পঙ্কজা মুন্ডে(Photo: IANS)

নির্বাচনী আচরণবিধি লাগু হওয়া সত্ত্বেও থামছে না কুকথা বলার পালা।ভােটের আবহে বিরােধী দল থেকে শুরু করে শাসক দল একে অপরকে উদ্দেশ্য করে কথার বাণে বিঁধতে উঠে পড়ে লেগেছে।ফের একবার বিজেপির তােপের মুখে পড়লেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি।তাঁকে ‘মানব বােমা’ বানিয়ে প্রতিবেশী দেশে পাঠিয়ে দেওয়ার কথা  বললেন এক বিজেপি নেত্রী।

সােমবার মহারাষ্ট্রের জলনায় এক জনসভায় দাঁড়িয়ে রাহুল গান্ধিকে আক্রমণ করে একের পর এক বিতর্কিত মন্তব্য করতে শুরু করেন বিজেপি বিধায়ক পঙ্কজা মুণ্ডে।এদিন তিনি বলেন,’আমাদের জওয়ানদের যাঁরা কাপুরুষের মতাে হত্যা করেছে আমরা তাদের ওপর সার্জিক্যাল স্ট্রাইক করেছি। এদিকে কিছু মানুষ এ বিষয়ে নিয়ে প্রশ্ন তুলছেন,প্রমাণ চাইছেন।আমার মতে, রাহুল গান্ধিকে যত দ্রুত সম্ভব মানব বোমা বানিয়ে প্রতিবেশী দেশে পাঠিয়ে দেওয়া উচিত।তাহলেই বুঝতে পারবে।’ উল্লেখ্য,তিনি পাকিস্তানের দিকেই যে ইঙ্গিত করেছেন তা বলাই বাহুল্য।তাঁর এহেন মন্তব্যকে ঘিরে রাজনৈতিক মহলে জোর সমালােচনার সৃষ্টি হয়েছে।

এদিন তাঁর সঙ্গে সভায় উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিশ,বিজেপি নেতা দানভে রাওসাহেব।তবে এটা নতুন কিছু নয়।বিজেপি বিধায়ক পঙ্কজা মুণ্ডে এর আগেও সংবিধান পরিবর্তনের দাবি তুলে বিতর্কের সৃষ্টি করেছিলেন ।