রণে ভঙ্গ বাবুলের

দিল্লিতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা সঙ্গে বৈঠকের পর বাবুল সুপ্রিয় জানান, রাজনৈতিক কর্মকাণ্ডে থাকব না, তবে সাংসদ পদ ছাড়ছি না।

Written by SNS Delhi | August 3, 2021 11:35 am

বাবুল সুপ্রিয় (File Photo: IANS)

বিপ্লবে ইতি পড়ল বাবুল সুপ্রিয়র। সােমবার সন্ধ্যায় দিল্লিতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা সঙ্গে বৈঠকের পর বাবুল সুপ্রিয় জানান, রাজনৈতিক কর্মকাণ্ডে থাকব না, তবে সাংসদ পদ ছাড়ছি না। দলীয় শীর্ষনেতৃত্ব এবং আসানসােলের মানুষের কথা ভেবেই এই সিদ্ধান্ত নিলাম।

শনিবার ফেসবুক করে বিজেপি এবং সেই সঙ্গে রাজনীতি ছাড়ার কথা ঘােষণা করেছিলেন বাবুল সুপ্রিয়। জানিয়েছিলেন, তিনি সাংসদ পদ থেকেও পদত্যাগ করতে চলেছেন। কিন্তু ৭২ ঘণ্টার মধ্যেই অবস্থান পরিবর্তন করলেন এই বিজেপি সাংসদ।

জানিয়ে দিলেন, তিনি রাজনীতিতে সক্রিয় না থাকলেও সাংসদ পদ ছাড়ছেন না। এদিন সন্ধ্যায় নার বাড়িতে দু’জনের মধ্যে বৈঠক হয়। সেই বৈঠক শেষে নিজের সিদ্ধান্তের কথা বাবুল সাংবাদিকদের জানান।

আসানসােলের উন্নতির জন্য তিনি কাজ চালিয়ে যাবেন। সেখানে যে প্রকল্পগুলি চলছে, তা তিনি দেখভাল করবেন। তবে, দলীয় কর্মসূচি বা কোনও অনুষ্ঠানে তিনি থাকবেন না।

দিল্লির বাংলাে, সাংসদ হিসেবে তার প্রাপ্য নিরাপত্তাও ছেড়ে দিচ্ছেন বাবুল। রাজনীতিতে নিষ্ক্রিয় বাবুল ফিরতে চান গানের জগতে।