আমাদের দলে মমতা বন্দ্যোপাধ্যায়ের মতাে নেত্রী নেই : জয়

ব্রাত্য বসুর হাত ধরে ঘাসফুল শিবিরে ফিরলেন বিধায়ক তন্ময় ঘােষ। এরপরই ভিডিও বার্তায় দলের প্রতি ক্ষোভ উগরে দিলেন গেরুয়া শিবিরের নেতা জয় বন্দ্যোপাধ্যায়।

Written by SNS Kolkata | August 31, 2021 5:09 pm

গেরুয়া শিবিরের নেতা জয় বন্দ্যোপাধ্যায় (Image: Twitter@ActJoyBanerjee)

সােমবার ব্রাত্য বসুর হাত ধরে ঘাসফুল শিবিরে ফিরলেন বিধায়ক তন্ময় ঘােষ। এরপরই ভিডিও বার্তায় দলের প্রতি ক্ষোভ উগরে দিলেন গেরুয়া শিবিরের নেতা জয় বন্দ্যোপাধ্যায়। প্রশংসা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের।

জয় বন্দ্যোপাধ্যায় বলেন, তন্ময় ঘােষ প্রসঙ্গে তিনি বলেন, ফের প্রমাণিত হল বিজেপির হােমওয়ার্কের কোনও ধারণা নেই। তন্ময় ঘােষ তৃণমূলেরই ছিলেন। ভােটের আগে কেন তাঁকে বিজেপিতে নেওয়া হল। সঙ্গে সঙ্গে প্রার্থীও করা হল। জিতেও গেলেন।

কিন্তু ফল প্রকাশের সাড়ে তিনমাসেই ডিগবাজি খেলেন। এরপরই নাম না করে সৌমিত্র খাঁকে খোঁচা দিয়ে জয় বলেন, বিষ্ণুপুরে আমাদের এক নেতা আছেন, তিনি সব দলেই ছিলেন। ওনার নাকি অগাধ জ্ঞান । উনিও কোনও ধারণাই করতে পারেননি যে এমনটা হবে। এরপরই তৃণমূল সুপ্রিমোর প্রশংসা করেন বিজেপি নেতা।

তিনি বলেন, ভােটের আগে একমাত্র শুভেন্দু অধিকারী ছাড়া সব অযােগ্য তৃণমূল নেতারা যখন বিজেপিতে এসেছে মমতা বন্দ্যোপাধ্যায় শক্তহাতে পরিস্থিতি সামলেছেন। কিন্তু বিজেপিকে মনে রাখতে হবে আমাদের দলে কোনও মমতা বন্দ্যোপাধ্যায় নেই।

এদিন রাজ্যের নেতাদের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন জয় বন্দ্যোপাধ্যায়। বলেন, কেন্দ্রীয় নেতাদের কাছে আমার আবেদন, রাজ্যে ভাল নেতা পাঠান। এখানকার নেতারা তােষামােদ ছাড়া কিছু বােঝেন না। অযােগ্য লােককে দায়িত্ব দিচ্ছেন। এভাবে চলতে পারে না। অবিলম্বে যােগ্য ব্যাক্তিদের খুঁজে বের করতে হবে আমাদের।