হাসনাবাদে বিজেপি নেতার বাড়িতে বিস্ফোরণের ঘটনায় গ্রেফতার বিজেপি নেতা

Written by SNS April 28, 2024 4:57 pm

নিজস্ব সংবাদদাতা, বসিরহাট: গতকাল বসিরহাটের হাসনাবাদে বিজেপি নেতার বাড়িতে বিস্ফোরণের ঘটনায় একজনকে গ্রেফতার করা হল। ধৃতের নাম দিলীপ দাস। তাঁর বাড়ি হাসনাবাদ থানার দক্ষিণ শিমুলিয়া এলাকায়। গতকাল রাতেই তাকে আটক করে। রাতভর চলে জিজ্ঞাসাবাদ। জেরার সময় তার কথায় একাধিক অসঙ্গতি পাওয়া গিয়েছে বলে পুলিশ সূত্রে দাবি করা হয়েছে। এরপরেই তাকে গ্রেফতার করে হাসনাবাদ ধানের পুলিশ। তার বিরুদ্ধে একাধিক ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। উল্লেখ্য, ধৃত দিলীপ দাসের দাদা নিমাই দাস। তিনি গত ২০২১ সালের বিধানসভা নির্বাচনে হিঙ্গলগঞ্জ কেন্দ্রে বিজেপির প্রার্থী ছিলেন।

বসিরহাট বিজেপির সাংগঠনিক জেলা সাধারণ সম্পাদক তুলসী দাসের দাবি, “২০১৮ সালে একইভাবে এখানে বোমা বিস্ফোরণ হয়েছিল তারপর ২০২৪ সালেও ঘটল। বারবার আমরা আক্রান্ত হচ্ছি। সন্দেশখালির মতোই হিঙ্গলগঞ্জ পঞ্চায়েতে এনএসজির অভিযানের প্রয়োজন রয়েছে।” রবিবার ওই বিজেপি কর্মীর বাড়িতে যান বসিরহাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রেখা পাত্র। তিনি এই ঘটনাকে তৃণমূলের চক্রান্ত বলে দাবি করেন।

এদিকে স্থানীয় তৃণমূল নেতারা এই ঘটনার সিআইডি তদন্তের দাবি জানিয়েছেন। নিরপেক্ষ তদন্ত না হলে এই ঘটনা নিয়ে আদালতে যাবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন। তাঁদের দাবি, ওই বিজেপি নেতা বাড়িতে বোমা মজুত করেছিলেন। তাই এমন বিপত্তি ঘটেছে।