অনলাইন ডেটিং অ্যাপের চক্করে পড়ে পুনায় ধর্ষিতা তরুণী

একটি অনলাইন ডেটিং অ্যাপে দু’জনের পরিচয় হয়েছিল । মাত্র একদিনের আলাপে বিশ্বাস করে ওই যুবকেরসঙ্গে দেখা করতে রাজি হয়েছিলেন তরুণী।

Written by SNS Pune | December 30, 2020 2:20 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

পুনায় যুবকের ফাঁদে পা দিয়ে ধর্ষণের শিকার হলেন এক তরুণী। একটি অনলাইন ডেটিং অ্যাপে দু’জনের পরিচয় হয়েছিল । মাত্র একদিনের আলাপে বিশ্বাস করে ওই যুবকেরসঙ্গে দেখা করতে রাজি হয়েছিলেন তরুণী। পুনার একটি হােটেলে তারা দেখা করেন। তরুণীর অভিযােগ, তাকে জোর করে কড়া পানীয় খাইয়ে বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে ওই যুবক। ধর্ষিতার লিখিত অভিযােগের ভিত্তিতে বছর ছাব্বিশের অভিজিৎ বাগকে গ্রেফতার করেছে পুনার পিম্পরি চিংচড় থানার পুলিশ।

পুলিশ সূত্রের খবর টিন্ডার নামে একটি অনলাইন ডেটিং অ্যারে ২৫ ডিসেম্বর দু’জনের পরিচয় হয । ২৬ ডিসেম্বর পুনার হিঞ্জওয়াদি এলাকার একটি হােটেলে অভিজিতের সঙ্গে দেখা করতে যান তরুণী। নির্যাতিতার বয়ান অনুযায়ী, আমাকে জোর করে অ্যালকোহল খাইয়ে ওর বাড়িতে নিয়ে যায়। বাড়িতে সে সময় কেউ ছিল না। সেই সুযােগে তাকে ধর্ষণ করে অভিযুক্ত।

নির্যাতিতার বয়ানে–অভিযুক্ত আমাকে বাড়িতে নিয়ে গিয়ে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্ট ছিল। আমি বাধা দিলে আমাকে একাধিকবার মারধর করা হয়। পায়ের জুতাে খুলে আমাকে মারধর করে। এরপর আমাকে ধর্ষণ করে। অভিযােগে তরুণী জানিয়েছেন, ২৬ ডিসেম্বর বিকেল চারটে থেকে সাড়ে এগারােটা পর্যন্ত তার ওপর এই অত্যাচার হয়েছে। ধৃতকে এদিন আলতে পেশ করা হলে ২ জানুয়ারি পর্যন্ত তাকে পুলিশি হেপাজতে পাঠানাে হয়েছে।