স্বামীকে খুন করে ফেসবুকে পােস্ট করল স্ত্রী

নিজের স্বামীকে খুন করে সেকথা ফেসবুকে পােস্ট করেন এক মহিলা। শনিবার সন্ধ্যায় ওই মহিলার ফেসবুকের পােস্ট দেখে রীতিমতাে চমকে ওঠেন আত্মীয়-বন্ধুরা।

Written by SNS New Delhi | January 5, 2021 11:45 am

নিজের স্বামীকে খুন করে সেকথা ফেসবুকে পােস্ট করেন এক মহিলা। শনিবার সন্ধ্যায় ওই মহিলার ফেসবুকের পােস্ট দেখে রীতিমতাে চমকে ওঠেন আত্মীয়-বন্ধুরা। ইতিমধ্যেই ওই মহিলা দক্ষিণ দিল্লির ছাতারপুর এলাকার যে ফ্ল্যাটে ভাড়া থাকতেন, সেখানকার মালিকও দেখতে পান ফ্ল্যাটের দরজাতে লেগে আছে রক্ত। মেঝেও রক্ততে মাখামাখি। যদিও ফ্ল্যাটের দরজা ভেতর থেকে বন্ধ রয়েছে। 

এই সব দেখে ওই ফ্ল্যাটের বাসিন্দারা পুলিশে খবর দেয়। পুলিশ এসে দরজা ভেঙে ফ্ল্যাটে ঢুকে দেখে ভিতরে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন ওই ফ্ল্যাটের ভাড়াটে। তার স্ত্রীও অজ্ঞান অবস্থাতে তার কাছেই পড়ে আছেন, যিনি ফেসবুকে স্বামীকে হত্যা করার কথা পােস্ট করেছিলেন। 

সােমবার পুলিশ মারফত জানা গিয়েছে, ফ্ল্যাটের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে ফ্ল্যাটের ভিতর ঢুকে দেখা যায় ৩৭ বছর বয়সী এক ব্যক্তি রক্তাক্ত অবস্থায় ভিতরে পড়ে রয়েছেন। তার স্ত্রীও অচৈতন্য অবস্থাতে বিছানায় পড়েছিলেন। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা ওই ব্যক্তির স্ত্রী আত্মহত্যার চেষ্টা করেছিলেন। বর্তমানে দিল্লির এইমস হাসপাতালে তার চিকিৎসা চলছে। 

পুলিশ জানিয়েছে, ওই বছর ৩৬-এর মহিলার বাপের বাড়ি মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে। ওই দম্পতি একটি বিমা কোম্পানিতে কাজ করতেন। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল। তারা ২০১৩ সাল থেকে ওই ফ্ল্যাটে বসবাস করছেন। পুলিশ জানিয়েছে ওই মহিলার জ্ঞান এখনও ফেরেনি। ওই মহিলার জ্ঞান ফিরলে তাকে জিজ্ঞাসাবাদ করে এই খুনের ঘটনা সম্বন্ধে অনেক কিছুই জানা যাবে।