বিকাশ ভুল ছিল, এই পরিণাম তার প্রাপ্য, বললেন স্ত্রী রিচা দুবে

স্বামীর শেষযাত্রায় সামিল হলেও, বিকাশের মৃত্যু অবধারিতই ছিল, তা মনে মনে বিশ্বাস করতেন বিকাশের স্ত্রী রিচা দুবে।

Written by SNS Kanpur | July 13, 2020 2:55 am

ডন বিকাশ দুবে (Photo: Twitter | @ipskabra)

শুক্রবার সকালে এনকাউন্টারে মৃত্যু হয় আট পুলিশ খুনে অভিযুক্ত গ্যাংস্টার বিকাশ দুবে’র। ঘটনার পরেই পরিবারের তরফ থেকে বিকাশ দুবে’র প্রতি মনোভাব সামনে এসে পড়ে। স্বামীর শেষযাত্রায় সামিল হলেও, বিকাশের মৃত্যু অবধারিতই ছিল, তা মনে মনে বিশ্বাস করতেন বিকাশের স্ত্রী রিচা দুবে ।

শুক্রবার রাতেই কড়া নিরাপত্তার মধ্যে শেষকৃত্য সম্পন্ন হয় বিকাশের। শ্মশানঘাটে সাধারণ মানুষের থেকে বেশি ভিড় ছিল পুলিশের। উপস্থিত ছিলেন সাংবাদিকরাও। ভৈরোঘাট থেকে বিকাশের স্ত্রী রিচা আসতেই তার ওপর প্রায় ঝাপিয়ে পড়েন সাংবাদিক ও চিত্র সাংবাদিকরা। তাঁদের প্রশ্নের উত্তরে শুধু একটা কথাই বলতে শোনা যায় বিকাশের স্ত্রীকে। বিকাশ ভুল ছিল। এই পরিণাম ওর প্রাপ্যই ছিল।

তারপর সাংবাদিকদের হুড়োহুড়িতে হঠাৎই রেগে যান রিচা। তাদের উদ্দেশ্যে চিৎকার করে বলে ওঠেন, আমাদের জন্য একটু জায়গা ফাঁকা করে দিন। শুধু তাই নয়, মেজাজ হারিয়ে সাংবাদিকরে কুকথাও শুনিয়েছেন তিনি। বিকাশের এনকাউন্টাল্টে পেছনে সাংবাদিকদের একাংশও দায়ী বলে অভিযোগ করেন।

পুলিশ সুপার ব্রিজেশ শ্রীবাস্তব সাংবাদিকদের জানিয়েছেন, বিকাশের শেষযাত্রায় সামলি হয়েছিলেন তার স্ত্রী ও পুত্র। বিকাশের অন্ত্যোষ্টি ক্রিয়া সম্পন্ন করেন বিকাশের স্ত্রীর ভাই দীনেশ তিওয়ারি। পুলিশের এনকাউন্টারে ছেলেরে মৃত্যুসংবাদ পেলেও তার শেষকৃত্যে উপস্থিত ছিলেন না বিকাশের বাবা-মা।

বিকাশের বাবা রামকুমার দুবে শুক্রবার বলেছিলেন, ছেলের সঙ্গে কোনওভাবেই যোগাযোগ ছিল না। পুলিশ যা মনে করবে তাই করবে। আমরা লখনউতেই ঠিক আছি। আমি ছেলের শেষযাত্রায় উপস্থিত থাকতে পারব না। ছেলের মৃত্যুসংবাদ পাওয়ার পরই ঘরবন্দি রয়েছেন তার মা সরলা দেবী। পুলিশের সঙ্গে কানপুর যেতে অস্বীকার করে তিনি জানিয়েছেন, আমি লখনউ ছেড়ে কোথাও যাব না।