গাছ লাগানােয় মহিলা ফরেস্ট অফিসারকে বেধড়ক মার বিধায়কের ভাইয়ের

কাছেই থাকেন কোনেরু কৃষ্ণা রাও। তাঁকে ডেকে নিয়ে যান গ্রামবাসীরা। বিধায়কের ভাই কৃষ্ণা তাঁর দলবল নিয়ে বনকর্মীদের ওপর হামলা চালায় বলে অভিযােগ।

Written by SNS Hyderabad | July 1, 2019 4:25 pm

ফরেস্ট রেঞ্জ অফিসার সি অনিতার ওপর দলবল নিয়ে হামলা চালায় তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতির সিরপুরের বিধায়ক কোনের কোনাপ্লার ভাই কোনেরু কৃষ্ণা রাও।(Photo: IANS)

দেশজুড়ে গণপিটুনির বাড়বাড়ন্তে দিনকয়েক আগেই ইন্দোরে পুরকর্মীদের বেধড়ক পেটাতে দেখা গিয়েছিল কৈলশা বিজয়বর্গীয়র ছেলে আকাশকে। এবার পালা তেলেঙ্গানার। সেখানে এক মহিলা ফরেস্ট অফিসারকে লাঠি দিয়ে পেটালাে টিআরএস বিধায়কের ভাই।

তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতির সিরপুরের বিধায়ক কোনের কোনাপ্লার ভাই কোনেরু কৃষ্ণা রাও সম্প্রতি কোমারাম ভীম আফিসাবাদ জেলা পরিষদে ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। রবিবার সকালে সিরপুর মণ্ডলের সারসালা গ্রামে গিয়ে সরকারি প্রকল্পে একটি জমিতে গাছ লাগাতে শুরু করেছিলেন ফরেস্ট রেঞ্জ অফিসার সি অনিতা।

একটি সংরক্ষিত বন বেছে নিয়ে তিনি ও তাঁর ২০ জন বন দফতরের কর্মী মিলে গাছ লাগাচ্ছিলেন। তখনই জমির মালিকানা নিয়ে প্রশ্ন তােলেন স্থানীয়রা।

কাছেই থাকেন কোনেরু কৃষ্ণা রাও। তাঁকে ডেকে নিয়ে যান গ্রামবাসীরা। বিধায়কের ভাই কৃষ্ণা তাঁর দলবল নিয়ে বনকর্মীদের ওপর হামলা চালায় বলে অভিযােগ। শুরু হয় বেধড়ক মারধর।

গণপিটুনি থেকে বাঁচতে একটি ট্রাক্টরের ওপর উঠে পড়েছিলেন অনিতা। তাও শেষরক্ষা হয়নি। কাঠের লাঠি দিয়ে তাঁকে উপর্যুপরি মারা হয়। মাথায় বেশ কয়েকবার আঘাত করা হয়। কৃষ্ণা বাওয়ের নেতৃত্বে গােটা দলবল অন্যান্য বনকর্মীদেরও বেধড়ক পেটান বলে অভিযােগ।

এক বনকর্মী জানিয়েছেন, বনকর্মীরা কেন সেখানে গিয়েছেন, তাও জিজ্ঞেস না করে তাঁদের নৃশংসভাবে মারা শুরু করেন কৃষ্ণা রাও ও তাঁর দলবল। ফরেস্ট অফিসার একজন মহিলা হয়েও নিষ্কৃতি পাননি। তাঁকেও ঘিরে ধরে মারধর করা হয়।