বিহারে ছুরির ডগায় তরুণীকে ধর্ষণ, গ্রেফতার তিন ভাই

বিহারের কিষাণগঞ্জে গণধর্ষণের শিকার হলেন বছর উনিশের এক তরুণী। গলায় ধারালাে ছুরি ধরে ওই তরুণীকে ধর্ষণ করা হয় বলে অভিযােগ।

Written by SNS Patna | October 21, 2020 4:30 pm

প্রতিকি ছবি (File Photo: IANS)

বিহারের কিষাণগঞ্জে গণধর্ষণের শিকার হলেন বছর উনিশের এক তরুণী। গলায় ধারালাে ছুরি ধরে ওই তরুণীকে ধর্ষণ করা হয় বলে অভিযােগ। এই ঘটনায় ইতিমধ্যে তিনজনকে পুলিশ গ্রেফতার করেছে। ধৃতরা সম্পর্কে তিন ভাই। কিষাণগঞ্জ পুলিশের বরিষ্ঠ এক অফিসার বলেছেন, গণধর্ষণে অভিযুক্তদের গ্রেফতার করে আইপিসির সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে। 

পুলিশ সুপার কুমার আশিস জানান, বিবার কিষাণগঞ্জ টাউন থানা এলাকায় গণধর্ষণের এই ঘটনাটি ঘটেছে। মেয়েটি ঘাস কাটতে গিয়েছিলেন। সেই সময় ওই তিন ভাই মেয়েটিকে জোর করে একটি এসইউভিতে তােলে। কয়েক কিলােমিটার দূরে একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে মেয়েটিকে তিন ভাই ধর্ষণ করে। মেয়েটি যাতে চিৎকার না করে সে জন্য গলায় ধারালাে ছােরা ধরে খুন করার ভয় দেখানাে হয়। নির্যাতিতা তরুণী বর্তমানে কিষাণগঞ্জ সদর হাসপাতালে ভর্তি আছে। মেডিকেল রিপাের্টে ধর্ষণের প্রমাণ মিলেছে বলে জানিয়েছে পুলিশ সুপার। 

ঘটনার পর বিহারের ওই তরুণী মহিলা পুলিশ থানায় অভিযােগ দায়ের করেন। তার বয়ানের ভিত্তিতেই পুলিশ তিন ভাইকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা ওই তরুণীর প্রতিবেশী। পুলিশকর্তা জানান, ধৃতরা যাতে দ্রুত শান্তি পায় তার ব্যবস্থা করা হচ্ছে। 

এদিকে বিহারের শেওহর জেলায় তরিযানি থানা এলাকা থেকে পুলিশ মঙ্গলবার সকালে এক নাবালিকার দেহ উদ্ধার করেছে। ঝােপের মধ্য থেকে ওই নাবলিকার দেহ উদ্ধার করা হয়। শেওহরের পুলিশ সুপার সন্তোষ কুমার জানান- প্রাথমিক তদন্তে মনে হয়েছে মেয়েটিকে খুনের আগে ধর্ষণ করা হয়েছিল। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানাে হয়েছে। রিপাের্ট এলে পুলিশ সে ব্যাপারে নিশ্চিত হবে। 

পুলিশ সুপার জানান, শেওহরের মহকুমা পুলিশ আধিকারিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গিয়েছে পুলিশের কুকুরও। সব রকম সম্ভাবনার কথা মাথায় রেখেই তদন্ত করা হচ্ছে। মৃত নাবালিকার পরিবারের সঙ্গেও পুলিশ কথা বলেছে। স্থানীয় মানুষদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।