অভিষেকের ওপর হামলার জেরে পুলিশের হেড কোয়ার্টার ঘেরাও

ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর হামলার পর কারাের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেওয়ায় পুলিশ হেড কোয়ার্টারের বাইরে বিক্ষোভ তৃণমূল কর্মী সমর্থকদের।

Written by SNS Agartala | August 6, 2021 4:23 pm

অভিষেক বন্দ্যোপাধ্যায় (Photo: Twitter @abhishekaitc)

ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর হামলার পর তিন দিন কেটে গেলেও কারাের বিরুদ্ধে কোনও ব্যবস্থা না নেওয়ায় পুলিশ হেডকোয়ার্টারের বাইরে বিক্ষোভ দেখালাে তৃণমূল কর্মী সমর্থক। পুলিশ প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘােষও।

অভিযােগের কী ব্যবস্থা নেওয়া হয়েছে তা জিজ্ঞাসাবাদ করতে গিয়ে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। জানা গিয়েছে, বৃহস্পতিবার তৃণমূল সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর হামলার ঘটনায় পুলিশে অভিযােগ দায়ের করে তৃণমূল।

তৃণমূলের দাবি সেই অভিযােগের তদন্ত কতদূর এগােল তা জানতেই পুলিশ হেডকোয়ার্টারে যান তৃণমূল নেতা কুণাল ঘােষ সহ বেশ কয়েকজন নেতা কর্মী।কিন্তু সেখানে কথা বলা তাে অনেক দুরে কথা তাদের ঢুকতে দেওয়া পর্যন্ত হয় না বলে অভিযােগ।

এই নিয়ে ত্রিপুরা পুলিশের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন কুণাল ঘােষও। তৃণমূল প্রতিনিধি দল ঢুকতে বাধা পেয়ে পুলিশ হেড কোয়ার্টারের সামনেই অবস্থান বিক্ষোভে বসে পড়েন উল্লেখ্য, পাখির চোখ ২০২৩ সালের ত্রিপুরা বিধানসভা, বিপ্লব দেব সরকারের উপর চাপ বাড়াতে দলের শীর্ষ নেতাদের একে একে ত্রিপুরা পাঠিয়েছে হাইকম্যান্ড।

সােমবার ত্রিপুরা সফরে মারাত্মক হামলার হয় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়ির উপর। তাঁর করা লাইভ ভিডিয়ােতে দেখা যায় একের পর এক লাঠির বাড়ি পড়ছে তার গাড়ির উপর। আঘাতে ভেঙে যায় তৃণমূল সর্বভারতীয় সম্পাদকের গাড়ির কাঁচও। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর এই হামলার পরই প্রতিবাদ বিক্ষোভে ফেটে পড়েন তৃণমূল শীর্ষ নেতৃত্ব থেকে কর্মী সমর্থকেরা।