ভবানীপুরে উপনির্বাচনের আগে দিল্লিতে শুভেন্দু অমিত শাহ বৈঠক ঘিরে জল্পনা

বৃহস্পতিবার সাউথ ব্লকে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করলেন শুভেন্দু অধিকারী। তাঁর এই বৈঠককে ঘিরে নতুন করে জল্পনার সৃষ্টি হয়েছে।

Written by SNS Delhi | September 10, 2021 1:39 am

শুভেন্দু অধিকারী এবং অমিত শাহ (Photo: SNS)

বৃহস্পতিবার সাউথ ব্লকে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করলেন শুভেন্দু অধিকারী। তাঁর এই বৈঠককে ঘিরে নতুন করে জল্পনার সৃষ্টি হয়েছে। ঠিক কী নিয়ে বৈঠক হল দু’জনের মধ্যে, তা নিয়েও কৌতুহল কম নয়।

যদিও বৈঠক শেষে সংবাদমাধ্যমের মুখােমুখি হয়ে পশ্চিমবঙ্গ বিধানসভার বিরােধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে তাঁর সঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর আলােচনা হয়েছে। টুইটারে শুভেন্দু পরে লেখেন, পশ্চিমবঙ্গে আইনশৃঙ্খলা পরিস্থিতি ক্রমশ নিম্নমুখী রাজ্যে যে রাজনৈতিক সংঘর্ষ বন্ধ হয়নি, তা বিশদে জানানাে হয়েছে।

উল্লেখ্য, ভবানীপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন হবে ৩০ সেপ্টেম্বর। মমতা বন্দ্যোপাধ্যায় আজ শুক্রবার মনােনয়ন জমা দিতে পারেন। কিন্তু বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত বিজেপি দলীয় প্রার্থীর নাম ঘােষণা করেনি। রাজ্য তাকিয়ে রয়েছে কেন্দ্রের দিকে।

তবে তার আগে শুভেন্দু-অমিত শাহ বৈঠক ঘিরে জল্পনা বাড়লেও বিজেপির একটি সূত্র বলছে, সাংগঠনিক আলােচনা নয়, কারণ সাংগঠনিক আলােচনা হলে তা দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার সঙ্গে বৈঠকে হত। হয়তাে প্রশাসনিক বিষয়ে বৈঠক হয়েছে।

২০১১ বিধানসভা নির্বাচনের পর এই নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দিল্লি গিয়ে তিনবার বৈঠক করলেন শুভেন্দু। শুভেন্দুর অমিত শাহের সঙ্গে বুধবার বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু তিনি সময় দিতে বৃহস্পতিবার এই বৈঠক হয়। এর আগে শুভেন্দু বুধবার নীতিন গড়কড়ি ও হরদীপসিং পুরীর সঙ্গে বৈঠক করেন।