রাজধানীতে ফের ধর্ষণ ৮৭’র বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় ধৃত সাফাই কর্মী, চাঞ্চল্য

বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় এক সাফাই কর্মীকে গ্রেফতার করা হয়েছে।প্রবীনতম বৃদ্ধার ধর্ষণের অভিযোগ পাওয়ার ষোলো ঘন্টার মধ্যে সাফাই কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

Written by SNS Delhi | February 16, 2022 9:02 pm

শয্যাশায়ী বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় এক সাফাই কর্মীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, প্রবীনতম বৃদ্ধার ধর্ষণের অভিযোগ পাওয়ার ষোলো ঘন্টার মধ্যে পশ্চিম দিল্লির বাসিন্দা অভিযুক্ত সাফাই কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

ধৃতের থেকে বৃদ্ধার চুরি যাওয়া তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ঘটনার দিন বাড়ির সদস্যদের অনুপস্থিতির সুযোগ নিয়ে ওই সাফাই কর্মী বাড়িতে ঢুকে বৃদ্ধার ওপর শারীরিক নির্যাতন করে।

তিলকনগরে গত রবিবার সন্ধ্যেয় নারকীয় ঘটনাটি হয়। পুলিশ জানিয়েছে, বৃদ্ধার মেয়ে ওই দিন সন্ধ্যেয় বান্ধবীর সঙ্গে দেখা করার জন্য বেড়িয়েছিলেন। সেই সময় ওই সাফাইকর্মী বাড়িতে ঢুকে পড়ে। বাড়িতে অচেনা কাউকে দেখে বৃদ্ধা চমকে ওঠেন।

রান্নার গ্যাসের সমস্যার কারণে তাঁকে ডেকে পাঠানো হয়েছে বলে গ্যাস সংস্থার অফিস থেকে এসেছে বলে নিজের পরিচয় দেয় ওই অভিযুক্ত। এরপরই বৃদ্ধাকে ধর্ষণ করে। ঘটনার তদন্তে বিশেষ তদন্তকারী দাবি করেছেন, পুলিশ অভিযোগ নিতে চায়নি।

পরে অভিযোগ নেয় পুলিশ তারপরও ব্যবস্থা নিতে দেরি করছে। দলকে নিযুক্ত করা হয়েছে। বৃদ্ধা হচ্ছে। পুলিশ বলছে, নির্যাতিতার মেয়ে ঘটনার বাড়ি ফিরে মা’কে জখম অবস্থায় পড়ে থাকতে দেখেন।

পরে শুধুমাত্র মোবাইল চুরির অভিযোগ দায়ের করেছিলেম। পরের দিন সকালে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। ওই বৃদ্ধাকে কাউন্সেলিং করিয়ে স্বাভাবিক করে তোলা।