বালকের মৃত্যু ঘিরে প্রতাপগড়ে পুলিশ-জনতা সংঘর্ষ

১১ বছরের বালকের মৃত্যু ঘিরে উত্তপ্ত প্রতাপগড়। কাসিরাম কলােনির ছেলে দীপক পাড়ায় বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলতে গিয়ে দু’দিন আগে নিখোঁজ হয়ে যায়।

Written by SNS Delhi | February 22, 2021 4:45 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

১১ বছরের বালকের মৃত্যু ঘিরে উত্তপ্ত প্রতাপগড়। কাসিরাম কলােনির ছেলে দীপক পাড়ায় বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলতে গিয়ে দু’দিন আগে নিখোঁজ হয়ে যায়। তারপর এলাকায় তাকে দেখতে পাওয়া যায়নি। পরিবারের তরফে ধরে নেওয়া হয়েছিল তাকে অপহরণ করা হয়েছে। ঘটনায় অভিযুক্ত তিনজনকে হেফাজতে নেওয়া হয়েছে।

ওদিকে, আজ সকালে বাড়ির পাশে নালা থেকে নিথর দেহটি পড়ে থাকতে দেখা যায়। পরিবারের লােকজন দেহটি ঘিরে ধরে দাড়িয়ে রাস্তা অবরােধ করে। ভিড় বাড়তে থাকলে পুলিশ হস্তক্ষেপ করতে বাধ্য হয়। ক্ষুব্ধ গ্রামবাসীর পুলিশ কর্মীদের ধাওয়া করে।

তার পর পুলিশ ফিরে এসে গ্রামবাসীদের ওপর লাঠিচার্জ করে। তারপর দেহটি গাড়িতে করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশ দেহটি ময়না তদন্তে পাঠালে স্থানীয় গ্রামবাসীরা ক্ষেপে গিয়ে। পুলিশের ওপর চড়াও হয়।

পুলিশ সুপার বলেন, ‘কঁসিরাম কলোনি থেকে একটি দেহ পাওয়া গেছে। আমরা গতকাল একটি মামলা দায়ের করেছি। বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিল। কিন্তু পুলিশকে গতকাল জানানাে হয়েছে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানাে হয়েছে’।