মানুষের প্রথম পছন্দ বিজেপি, দলের প্রতিষ্ঠা দিবসে বললেন মোদি 

Written by SNS April 6, 2024 5:17 pm

দিল্লি, ৬ এপ্রিল – বিজেপি দেশের মানুষের এখন সব থেকে বেশি পছন্দের দল। তাই আসন্ন লোকসভা নির্বাচনে মানুষ বিজেপিকেই নির্বাচিত করবে। শনিবার ভারতীয় জনতা পার্টির ৪৫তম প্রতিষ্ঠা দিবসে এমনটাই দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি এদিন বলেন, সাধারণ মানুষ গত দশকের পর , ফের একবার বিজেপিকে তাদের মাটি শক্ত করার সুযোগ দিতে চলেছে। ৬ এপ্রিল, বিজেপির প্রতিষ্ঠা দিবসে সমস্ত কার্যকর্তাকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । বিগত বছরগুলিতে বিজেপির উন্নয়নমূলক কাজের খতিয়ান দেওয়ার পাশাপাশি আসন্ন লোকসভা নির্বাচন নিয়েও বার্তা দেন প্রধানমন্ত্রী।

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এক্স হ্যান্ডেলে পোস্ট করে লেখেন, “আজ, বিজেপির প্রতিষ্ঠা দিবসে আমি দেশজুড়ে দলের সমস্ত কার্যকর্তাকে শুভেচ্ছা জানাই। যারা কঠোর পরিশ্রম, লড়াই ও আত্মত্যাগ করে এত দিন ধরে দলকে গঠন করেছেন, তাদেরও স্মরণ করছে। আমি আত্মবিশ্বাসের সঙ্গে বলতে পারি, আমরা ভারতের সবথেকে পছন্দের দল, যারা সর্বদা ‘নেশন ফার্স্ট’ নীতিতে কাজ করেছে।”

তিনি আরও বলেন, “এটা অত্যন্ত আনন্দের যে বিজেপি উন্নয়নমূলক দৃষ্টিভঙ্গি, সুশাসন ও দেশের প্রতি দায়বদ্ধতার মাধ্যমে নিজেদের পরিচয় তৈরি করতে পেরেছে। আমাদের দল দেশের ১৪০ কোটি জনগণের স্বপ্ন ও আকাঙ্খারই প্রতিফলন। দেশের যুব প্রজন্ম আমাদের দলকে তাদের লক্ষ্যপূরণ এবং একবিংশ শতাব্দীতে ভারতকে নেতৃত্ব দেওয়ার দল হিসাবেই দেখে।”

বিজেপি সরকারের সুশাসনের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী মোদি বলেন, “কেন্দ্রে হোক বা রাজ্যে, আমাদের দল বরাবর সুশাসনকেই প্রতিষ্ঠা করেছে। আমাদের প্রকল্প ও নীতিগুলি দেশের গরিব ও পিছিয়ে পড়া মানুষদের শক্তি জুগিয়েছে। যারা দশকের পর দশক ধরে অবহেলিত হয়ে এসেছে, তারাও বলার ভাষা খুঁজে পেয়েছে, আশার আলো দেখতে পেয়েছে আমাদের দলের মধ্যে দিয়ে। সমস্ত ভারতবাসীর জীবনযাত্রা সহজ করার লক্ষ্যে আমরা সব ক্ষেত্রে উন্নয়নের কাজ করেছি। আমাদের দল ভারতকে দুর্নীতি, জাতপাত, সাম্প্রদায়িকতা ও ভোটব্যাঙ্কের রাজনীতির সংস্কৃতি থেকে মুক্ত করেছে। আজকের ভারত স্বচ্ছ শাসনের উপরে জোর দেয়, যা গরিবদের কাছে কোনও ভেদাভেদ ছাড়াই উন্নয়নের ফসল পৌঁছে দিয়েছে।”

আসন্ন লোকসভা নির্বাচন নিয়েও বার্তা দেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, এনডিএ-র অবিচ্ছেদ্য অংশ হিসাবে আমরা গর্বিত। প্রধানমন্ত্রী বলেন, ‘দেশের মানুষ নতুন লোকসভা নির্বাচন করতে সম্পূর্ণ প্রস্তুত। আমি আত্মবিশ্বাসী যে সারা দেশে আমার পরিবারের সদস্যরা আমাদের আরও একটি মেয়াদের জন্য আশীর্বাদ করতে চলেছেন, যাতে গত দশকে একটি উন্নত ভারতের জন্য যে ভিত্তি তৈরি করা হয়েছে তা যাতে আরও শক্তিশালী হয়ে ওঠে। আমি আবারও বিজেপি এবং এনডিএ-র আমাদের সমস্ত কর্মীদের আমার শুভেচ্ছা জানাই, যাঁরা সরকার এবং জনগণের মধ্যে উন্নয়নের সবচেয়ে শক্তিশালী যোগসূত্র।’