মমতার ওপর আক্রমণের সমালােচনায় সরব ওমর আবদুল্লা

নন্দীগ্রামে গিয়ে পায়ে চোট পেয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই মুহূর্তে তিনি কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন।

Written by SNS Delhi | March 12, 2021 6:43 pm

ওমর আবদুল্লা (Photo: IANS)

নন্দীগ্রামে গিয়ে পায়ে চোট পেয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই মুহূর্তে তিনি কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। মমতার অভিযােগ, ষড়যন্ত্র করেই এই কাণ্ড ঘটানাে হয়েছে। ঘটনা ঘিরে এই মুহুর্তে রাজ্য রাজনীতি উত্তাল।

তবে শুধু তৃণমূলের অন্দরেই নয়, জাতীয় স্তরের রাজনীতিকরাও এই ঘটনা নিয়ে সােশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন। জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাও ঘটনার নিন্দা করেছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের দাবি, জেনেশুনে তার ওপর আক্রমণ করা হয়েছে।

ওমর জানিয়েন, ঘটনাটি তার বাবা ফারুক আবদুল্লাও নিন্দা জানিয়েছেন। ওমর টুইট করছেন প্রচারের সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের। হামলার ঘটনায় আমার সঙ্গে আমার বাবাও নিন্দা করেছেন। রাজনীতির ময়দানে চড়াই উতরাইতে শারীরিক হিংসা না-হওয়া কাম্য।

আশা করছি, নির্বাচন কমিশন গােটা বিষয়টি খতিয়ে দেখবে। গতকাল এই ঘটনার নিন্দায় ফেটে পড়েছিলেন আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল। তিনিও টুইট করেন, মমতা দিদির ওপর আক্রমণের তীব্র প্রতিবাদ জানাই।

যারা এই ঘটনার জন্য দায়ী তাদের দ্রুত গ্রেফতার করা হােক এবং উচিত শাক্তি দেওয়া হােক। আমি ওনার দ্রুত আরােগ্য কামনা করি। রাষ্ট্রীয় জনতা দলের নেতা তজস্বী যাদব কিছুদিন আগেই কলকাতায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে গেছেন।

জানিয়েছিলেন বাংলায় তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কেই সমর্থন করবেন। তিনি পরােক্ষভাবে এই ঘটনার জন্য বিজেপি’কেই দায়ী করেছেন। তেজস্বী টুইট করেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর দুষ্কৃতীদের এই কাপুরুষােচিত ও ঘৃণ্য হামলার তীব্র প্রতিবাদ করি। পশ্চিমবঙ্গের পুলিশ এই মুহূর্তে নির্বাচন। কমিশন দ্বারা নিয়ন্ত্রিত হচ্ছে। যেটি পরােক্ষে নিয়ন্ত্রণ করে বিজেপি।