গাড়ি’র মধ্যেই মৃত মদ্যপ যুবক নয়ডা

গাড়ি’র ভেতরে মদ খেয়ে ঘুমিয়ে পড়েছিল এক যুবক। তার জেরেই বন্ধ গাড়িতে মৃত্যু হল যুবকের। এমনি দাবি পুলিশের। ওই যুবকের দেহ ওই গাড়ি থেকেই উদ্ধার করেছে পুলিশ।

Written by SNS Noida | October 15, 2020 2:14 pm

প্রতিনিধিত্বমূলক ছবি (Photo: iStock)

গাড়ির ভেতরে মদ খেয়ে ঘুমিয়ে পড়েছিল এক যুবক। তার জেরেই বন্ধ গাড়িতে মৃত্যু হল যুবকের। এমনি দাবি পুলিশের। ওই যুবকের দেহ ওই গাড়ি থেকেই উদ্ধার করেছে পুলিশ।  এই ঘটনা ঘটেছে নয়ডায়।

পুলিশ সুত্রের খবর, মৃত ব্যক্তির নাম সুন্দর পণ্ডিত। গত রবিবার সুন্দরকে মৃত অবস্থায় দেখতে পান তার ভাই। খবর যায় পুলিশে। যদিও মৃতের পরিবার কারও বিরুদ্ধেই অভিযোেগ দায়ের করেনি থানাতে।

পুলিশ সূত্রের খবর, গাড়ির ইঞ্জিন থেকে কোনও ভাবে কার্বন মনােঅক্সাইড গ্যাস বেরিয়ে ছিল। কিন্তু মদ্যপ থাকার কারণে সুন্দর ঘুমন্ত অবস্থায় সেই গ্যাস নিঃশ্বাসের মাধ্যমে শরীরে গ্রহণ করে এবং গাড়ির দরজাও বন্ধ ছিল। তাই গাড়ির ভেতরেই তার মৃত্যু হয়।

পুলিশি সুত্র থেকে আরও জানা গিয়েছে শনিবার রাতে বাড়ির বেসমেন্টে গাড়ি রেখে গাড়ির ভিতরে এসি চালিয়ে তিনি মদ্যপ অবস্থায় ঘুমিয়ে পড়েন। রবিবার সকালে সুন্দরের ভাই তাকে গাড়ির ভিতরে অচৈতন্য অবস্থায় পান। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘােষণা করে।