নতুন মামলা রুজু প্রজ্জ্বলের বিরুদ্ধে

Written by SNS June 25, 2024 7:10 pm

দিল্লি, ২৫ জুন – দেবেগৌড়ার নাতি প্রজ্বল রেভান্নার বিরুদ্ধে রুজু হল চতুর্থ মামলা। গত ৩১ মে গ্রেপ্তার হওয়া দেবেগৌড়ার নাতির  বিরুদ্ধে যৌন নির্যাতন, পিছু নেওয়া ও ভয় দেখানোর মতো ধারা যুক্ত রয়েছে এই মামলায়। একটি ভিডিও কল রেকর্ড করা ও তা শেয়ার করার অভিযোগ ওঠার পরই এই নতুন মামলা রুজু হল প্রজ্জ্বলের বিরুদ্ধে।

গত ৩১ মে ইডির হাতে গ্রেপ্তার হন প্রজ্বল রেভান্না। হাসানের প্রাক্তন বিজেপি বিধায়ক প্রীতম গৌড়া-সহ আরও দুজনের নাম অভিযুক্ত হিসেবে রাখা হয়েছে। এর আগে রেভান্নার বিরুদ্ধে তিনটি মামলা রুজু হয়েছিল। তার মধ্যে ধর্ষণের অভিযোগও রয়েছে। সোমবারই প্রজ্জ্বলকে আদালতে তোলা হয় । ৮ জুলাই পর্যন্ত তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে বেঙ্গালুরুর আদালত। এদিকে রেভান্নার জামিন সংক্রান্ত আবেদনের রায়দান হবে বুধবার।
 
রবিবার যৌন নিগ্রহের মামলায় গ্রেপ্তার করা হয় প্রজ্জ্বল রেভান্নার দাদা সুরজ রেভান্নাকেও। চেতন কে এস নামে এক ব্যক্তিকে উলঙ্গ করে যৌন হেনস্তায় অভিযুক্ত তিনি। এক নির্যাতিতাকে অপহরণের অভিযোগে প্রজ্জ্বল-সুরজের বাবা এইচ ডি রেভান্নাকেও গ্রেপ্তার করা হয়েছিল। পরে তিনি জামিন পেয়ে যান।
 
প্রসঙ্গত, প্রজ্জ্বলের একাধিক অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। অভিযোগ ওঠে, তাঁর বাড়ির পরিচারিকাদের টানা তিন বছর ধরে যৌন হেনস্তা করেছেন প্রজ্জ্বল । তদন্ত শুরু হতেই দেশ ছেড়ে পালান তিনি। আদৌ তিনি দেশে ফিরবেন কিনা তা নিয়ে সংশয় ছিল। কিন্তু তিনি আগাম জামিনের আবেদন করার পরই পরিষ্কার হয়ে যায় সম্ভবত তিনি দেশে ফিরছেন।মাঝরাতে কেম্পেগৌড়া বিমানবন্দরে তিনি পৌঁছলে সেখানে তাঁকে গ্রেপ্তার করে তিন সদস্যবিশিষ্ট মহিলা পুলিশের  দল।