কিশোর কুমারের গানে নেট পাড়া মাতাচ্ছেন নাগা যুবক

সিং নেই তবু নাম তার সিংহ, ডিম নেই তবু অশ্ব ডিম্ব না কিশােরকুমার নয়,গানটি শােনা যাচ্ছে নাগাল্যান্ডের একটি গায়কের গলায়।সােশাল মিডিয়ায় তা রীতিমতাে ভাইরাল।

Written by SNS Kohima | February 6, 2021 1:06 pm

গায়ক এন কে নাগা (Photo: SNS)

সিং নেই তবু নাম তার সিংহ, ডিম নেই তবু অশ্ব ডিম্ব না কিশােরকুমার নয়, গানটি শােনা যাচ্ছে নাগাল্যান্ডের একটি গায়কের গলায়। সােশাল মিডিয়ায় প্রকাশ হওয়ার পর রীতিমতাে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। এন কে নাগা নামে ওই নাগা যুবকের দুরন্ত বাংলা উচ্চারণ ও লাগসই সুরের মিশেলে ঘায়েল নেটিজেনরা।

কিংবদন্তী সংগীতশিল্পীকে শ্রদ্ধা জানিয়ে এই গান গেয়েছেন নাগাল্যান্ডের ওই যুবক। পরিষ্কার বাংলা ভাষায় গানটি গেয়ে ভাইরাল হয়েছেন তিনি। মন কেড়েছেন অসংখ্য ভারতীয়র। ১৯৫৮ সালে জনপ্রিয় ছবি লুকোচুরি ছবিতে কিশাের কুমারের এই গান প্রজন্মের পর প্রজন্ম বাঙালিকে মাতিয়ে রেখেছে।

সেই নস্টালজিয়া উস্কে দিয়েই নাগা যুবকের গলায়–সিং নেই তবু নাম তার সিংহ শুনে তােফা রব তুলেছেন নেটনাগরিকরা। বিশেষ করে নজর কেড়েছে উত্তর পূর্বের এই যুবকের দুরন্ত বাংলা উচ্চারণ।

পাশাপাশি কিশােরকুমারের এক্সপ্রেশন ধরেও রেখেছেন তিনি। শােনা যাচ্ছে ইতিমধ্যে বলিউডেও ডাক পেয়েছেন নাগা। কেবলমাত্র বাংলাই নয় পূর্ব ভারতের আরও কয়েকটি ভাষার ওপর দখল রয়েছে তার।