বিমানবন্দরে প্রধানমন্ত্রী ধরনায় মোদির ভাই প্রহ্লাদ মােদি

পুলিশ সূত্রে খবর, লখনউ বিমানবন্দরে হাই সিকিউরিটি এলাকায় ঢুকে পড়া ও ১৪৪ ধরা ভঙ্গ করার অভিযােগে প্রহ্লাদ মােদির সমর্থকদের গ্রেপ্তার করা হয়েছে।

Written by SNS New Delhi | February 5, 2021 2:47 pm

বিমানবন্দরে ধরনায় প্রহ্লাদ মােদি। (Photo: Twitter | @EnemySlayer24_7)

যােগ সম্মেলনে শামিল বুধবার লখনউ বিমানবন্দরের যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির ভাই প্রহ্লাদ মােদি। সেখানে অনুগামীদের ঢল দেখে হিমশিম খায় পুলিশ। গ্রেপ্তারও করা হয়েছে কয়েকজনকে। সে সব দেখে বেজায় চটে যান প্রহ্লাদ মোদি। পরে চেয়ার নিয়ে বিমানবন্দরে গেটের সামনেই ধরনায় বসেন। বিমানবন্দর কর্তৃপক্ষ তাঁকে জলখাবার দিলেও তা তিনি মুখে তােলেননি। প্রহ্লাদ মােদি জানান, অনুগামীরা জেলে। তিনি বাইরে ঘুরছেন, এটা ভাল দেখায় না। 

সমর্থকদের গ্রেপ্তারিতে প্রহ্লাদ মােদি বলেন, আমার প্রয়াগ্ৰাহ যাওয়ার কথা ছিল। কিন্তু অনুগামীরা জেলে আর আমি বাইরে ঘুরব, এটা ভাল দেখায় না। তিনি আরও জানান, পুলিশকে জিজ্ঞেস করলে তারা জানিয়েছে প্রধানমন্ত্রীর দপ্তরের নির্দেশে এই কাজ বলা হয়েছে। তবে সেরকম কোনও লিখিত নির্দেশের কপি প্রশাসন বা পুলিশ দেখায়নি। 

পুলিশ সূত্রে খবর, লখনউ বিমানবন্দরে হাই সিকিউরিটি এলাকায় ঢুকে পড়া ও ১৪৪ ধরা ভঙ্গ করার অভিযােগে প্রহ্লাদ মােদির সমর্থকদের গ্রেপ্তার করা হয়েছে। তবে দেড় ঘন্টা বাদে ধরনা পরিত্যাহার করেন তিনি। 

উল্লেখ্য, বিগত লােকসভা নির্বাচনের আগে কেন্দ্রের বিরুদ্ধে জেল ভরা আন্দোলনের হুমকি দিয়েছিলেন প্রধানমন্ত্রীর ছােট ভাই প্রহ্লাদ মােদি। সেবার রেশন ডিলার সংগঠনের হয়ে কেন্দ্রীকে হুশিয়ারি দিয়েছিলেন তিনি। তাঁর অভিযােগ ছিল, কেন্দ্রের নীতির জন্যই দেশে গণবণ্টন ব্যবস্থা উঠে যেতে বসেছে। যাদের অধিকার সংবিধান স্বীকৃত। কিন্তু কেন্দ্রের নীতির জন্যই দেশের একটি বড় অংশের মানুষ এই অধিকার থেকে বঞ্চিত হচ্ছেন।