বিজেপিতে যোগ না দিলে ইডির গ্রেফতার হবেন কেজরির মন্ত্রিসভার মন্ত্রীরা , দাবি অতিশীর 

Written by SNS April 2, 2024 2:53 pm

দিল্লি, ২ এপ্রিল – বিজেপিতে যোগ না দিলে তাঁকেও গ্রেফতার করা হবে মঙ্গলবার সকালে এমনটাই দাবি করলেন দিল্লির মন্ত্রী অতিশী মারলেনা। লোকসভা নির্বাচনের আগেই গ্রেফতার হতে পারেন তিনি এমনটাই আশঙ্কা করছেন তিনি। পাশাপাশি তিনি ও জানান, অতিশী মারলেনা এক নন, আরও তিন আপ নেতা গ্রেফতার হতে পারেন। সৌরভ ভরদ্বাজ, দুর্গেশ পাঠক, এবং রাঘব চাড্ডাকেও গ্রেফতার করতে পারে ইডি। 

মঙ্গলবার আপ নেত্রী অতিশী মারলেনা বলেন, ‘ আমার এক ঘনিষ্ঠের মাধ্যমে বিজেপি আমাকে তাদের দলে যোগ দেওয়ার প্রস্তাব দিয়েছিল।  তাতে আমার রাজনৈতিক কেরিয়ার বেঁচে যাবে। কিন্তু যদি আমি এক মাসের মধ্যে বিজেপিতে যোগ না দিই , তাহলে ইডি আমাকে গ্রেফতার করবে। ‘ অতিশী বলেন, ‘‘আমি জানতে পেরেছি শীঘ্রই আমার বাসভবনে অভিযান চালাবে ইডি। তার পর আমাকে গ্রেফতার করে হেফাজতে নেবে।’’

সামনেই লোকসভা নির্বাচন। দিল্লির আবগারি নীতি মামলায় আর্থিক জালিয়াতির অভিযোগে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেফতার করেছে ইডি। এছাড়াও আগেই গ্রেফতার করা হয়েছে উপমুখ্যমন্ত্রী মণীশ শিশোদিয়া, দিল্লির প্রাক্তন মন্ত্রী সত্যেন্দ্র জৈন , আপ সাংসদ সঞ্জয় সিংকে।  এঁরা সবাই এখন কারাবাসে রয়েছেন। তেলেঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রী কে সি আর-এর মেয়ে কে কবিতাকেও গ্রেফতার করেছে ইডি।  

সোমবার কেজরিওয়ালকে দিল্লির রাউজ এভিনিউ আদালতে পেশ করা হয়। আপাতত  ১৫ এপ্রিল পর্যন্ত তিনি তিহার জেলে থাকবেন।  সোমবার থেকেই তিনি তিহার জেলে রয়েছেন। এর পর দিনই এমন দাবি করলেন আপ নেত্রী অতিশী মারলেনা।