কাশ্মীরে ফের জঙ্গি হামলা, স্ত্রী ও মেয়ে সহ নিহত পুলিশ কর্মী 

ড্রোন হামলার পর ফের জঙ্গি হামলা হল কাশ্মীরে। জঙ্গিরা এক পুলিশ অফিসারের বাড়িতে ঢুকে তাকে এবং তাঁর স্ত্রী ও মেয়েকে গুলি করে মারে।

Written by SNS Srinagar | June 30, 2021 12:10 am

প্রতীকী ছবি (File Photo: iStock)

ড্রোন হামলার পর ফের জঙ্গি হামলা হল কাশ্মীরে। জঙ্গিরা এক পুলিশ অফিসারের বাড়িতে ঢুকে তাকে এবং তাঁর স্ত্রী ও মেয়েকে গুলি করে মারে। গুলিতে আহত হয়ে শ্রীনগরের হাসপাতালে চিকিৎসাধীন ছিল এই পুলিশ আধিকারিকের মেয়ে। সােমবার সকালে তারও মৃত্যু হয়েছে। 

ঘটনাটি ঘটে রবিবার রাতে। জম্মু ও কাশ্মীরে পুলওয়ামা জেলার অবন্তীপােরায়। এই অবন্তীপোরারই হরিপরি গ্রামে থাকতেন স্পেশাল পুলিশ অফিসার (এসপিও) ফায়াজ আহমেদ এবং তাঁর স্ত্রী রাজা বেগম। রবিবার রাতে জঙ্গিরা বাড়িতে ঢুকে এলােপাথাড়ি গুলি চালাতে শুরু করে। সেই গুলিতে আহত হন ফায়াজ এবং তার পরিবারের লােকজন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে ফায়াজ এবং তার স্ত্রীর মৃত্যু নিশ্চিত করেন চিকিৎসকরা। 

তাদের মেয়ে রাফিয়াও গুরুতর আহত হয়। তাকে চিকিৎসার জন্য শ্রীনগরের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হলে, সােমবার সকালে তার মৃত্যু হয়েছে বলে কাশ্মীর পুলিশ জানিয়েছে। 

এই ঘটনার পর এলাকাজুড়ে সেনা চিরুনি তল্লাশি চালায়। শ্রীনগরের মেনগানয়াজির নওগামে মঙ্গলবার পুলিশ অফিসার পারভেজ আহমেদের উপর গুলি চালায় দুই অজ্ঞাতপরিচয় জঙ্গি। হাসপাতালে ভর্তি করার পর তিনিও মারা যান। 

শ্রীনগরের বাড়িতে গত মাসে গুলিবিদ্ধ হয়েছিলেন জাভেদ আহমেদ নামে এক পুলিশকর্মী। তবে রবিবার ভােরে ড্রোন হামলার পর এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। বিমানঘাঁটিতে ড্রোন হামলায় নিরাপত্তা আটোসাঁটো করা হয়, তা সত্ত্বেও রবিবার রাতে জঙ্গিদের হামলায় নিহত হতে হল এক পুলিশ অফিসার, তার স্ত্রী ও মেয়েকে।