মঞ্জুর হয়নি ছুটি, বােকারাের ব্যাঙ্ককর্মী অক্সিজেন সাপাের্ট নিয়ে অফিসে

ছুটি কোনওভাবেই দেওয়া যাবে না। এমনটাই বলেছেন ব্যাঙ্কের শীর্ষকর্তারা। তাই কোনও উপায় না দেখে অক্সিজেন মাস্ক পরে অসুস্থ অবস্থাতেই কাজে এলেন এক ব্যাঙ্ককর্মী।

Written by SNS Ranchi | May 27, 2021 5:36 pm

প্রতীকী ছবি (Photo: iStock)

ছুটি কোনওভাবেই দেওয়া যাবে না। এমনটাই বলেছেন ব্যাঙ্কের শীর্ষকর্তারা। তাই কোনও উপায় না দেখে অক্সিজেন মাস্ক পরে অসুস্থ অবস্থাতেই কাজে এলেন এক ব্যাঙ্ককর্মী। এই ঘটনাটি ঘটেছে ঝাড়খন্ডের বােকারােয়। 

অরবিন্দ কুমার নামে ওই ব্যাঙ্ককর্মী রাষ্টয়ত্ত্ব ব্যাঙ্কে কাজ করেন। তার পরিবারের দাবি, সম্প্রতি তিনি কোভিড আক্রান্ত হয়েছিলেন। কিন্তু কোভিড সারলেও, শারীরিকভাবে সুস্থ হয়ে ওঠেননি তিনি। ফুসফুসে কিছুটা সংক্রমণ থাকায় একটা কর্তৃপক্ষ কাজে যােগ দেওয়ার জন্য চাপ সৃষ্টি করছিল ফলে নিজের শারীরিক অবস্থার কথা ভেবে ছুটির আবেদন করেছিলেন অরবিন্দ কিন্তু তা কর্তৃপক্ষ মঞ্জুর করেনি। ইস্তাফাপত্র পাঠিয়েছিলেন তাও বাতিল হয়ে যায়। এরপর ব্যাঙ্ক থেকে হুমকি দেওয়া হয় কাজে যােগ না দিলে বেতন কাটা হবে। 

পরিস্থিতি বেগতিক দেখে একান্ত বাধ্য হয়ে কোনও উপায় না পেয়ে শেষমেষ অক্সিজেন সাপাের্ট নিয়েই ব্যাঙ্কে হাজির হন অরবিন্দ পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে। মুখরক্ষার্থে অরবিন্দকে অবশ্য তড়িঘড়ি বাড়ি পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় ব্যাঙ্ক কর্তৃপক্ষ।