মাদকাসক্ত রাহুল: নলিনকুমার কাতিল

শালীনতার সীমা ছাড়িয়ে যাচ্ছে দেশের দুই রাজনৈতিক প্রতিপক্ষ।এ ক্ষেত্রে ‘এ বলে আমায় দেখ,ও বলে আমায়’।কংগ্রেস ও বিজেপির মধ্যে শুরু হয়েছে ট্যুইট যুদ্ধ।

Written by SNS Delhi | October 20, 2021 3:00 pm

নলিনকুমার কাতিল (Photo: SNS)

শালীনতার সীমা ছাড়িয়ে যাচ্ছে দেশের যুযুধান দুই রাজনৈতিক প্রতিপক্ষ। এ ক্ষেত্রে ‘এ বলে আমায় দেখ, ও বলে আমায়’। বিতর্কিত মন্তব্যকে ঘিরে কংগ্রেস ও বিজেপির মধ্যে শুরু হয়েছে ট্যুইট যুদ্ধ। উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসবে এ ধরনের ট্যুইট যুদ্ধ আরও বাড়বে বলে মনে করা হচ্ছে।

কর্নাটকের বিজেপি সভাপতি নলিনকুমার কাতিল প্রাক্তন কংগ্রেস সভাপতি তথা সাংসদ রাহুল গান্ধি সম্পর্কে মন্তব্য করে বিতর্কে জড়ালেন। মঙ্গলবার রাহুলকে সরাসরি আক্রমণ করে নলিনকুমার বলেন, ‘রাহুল গান্ধি কে, তা নিয়ে আমার মুখ খোলাবেন না।

রাহুল গান্ধি নিজে মাদকাসক্ত এবং মাদক পাচারের সঙ্গে যুক্ত। এটা সংবাদমাধ্যমেও বেরিয়েছে।’ বিতর্কের সূত্রপাত কর্নাটক প্রদেশকংগ্রেসের এটি ট্যুইট ঘিরে। কন্নড় ভাষায় লেখা ট্যুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অশিক্ষিত বলে উল্লেখ করা হয়, যা নিয়ে বিতর্ক হয়।

পরে কর্নাটক প্রদেশ কংগ্রেসের সভাপতি ডি কে শিবকুমার ঘোষণা করেন, মেদিকে নিয়ে বিতর্কিত ট্যুইটটি সরিয়ে নিয়েছে কংগ্রেস । রাহুলকে নিয়ে নলিনকুমার কাতিলের বিতর্কিত মন্তব্যের পর ফের ট্যুইট করেন শিবকুমার।

ট্যুইটে লেখেন, আপত্তিকর ও অসংসদীয় শব্দ ব্যবহার করার জন্য বিজেপির ক্ষমা চাওয়া উচিত। এই ট্যুইটকে ঘিরে সরগরম জাতীয় রাজনীতি। এর মধ্যে মোদিকে নিয়ে মিম তৈরি করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ ডেরেক ও ব্রায়েন।

সেখানে মোদিকে জেমস বন্ডের সঙ্গে তুলনা করতে গিয়ে কটাক্ষ করেছেন, যা নিয়ে এখনও পর্যন্ত পাল্টা প্রতিক্রিয়া পাওয়া যায়নি বিজেপি শিবিরের পক্ষ থেকে।