বিমার টাকা পেতে মেয়েকে খুন 

বিমার আড়াই লক্ষ টাকা পাওয়ার জন্য নিজের মা এবং সং বাবার হাতে খুন হতে হল ৯ বছরের মেয়েকে।

Written by SNS Ludhiana | June 24, 2021 2:54 pm

বিমার আড়াই লক্ষ টাকা পাওয়ার জন্য নিজের মা এবং সং বাবার হাতে খুন হতে হল ৯ বছরের মেয়েকে। ঘটনাটি ঘটেছে পাঞ্জাবের লুধিয়ানাতে। মা এবং সৎ বাবাকে এই ঘটনার জন্য গ্রেফতার করেছে পুলিশ। 

হরপাল সিং নামে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, মৃত মেয়েটির নাম ভারতী। তার মায়ের নাম পিঙ্কি (২৭) ও সৎ বাবার নাম নরেন্দ্র পাল (৩১)। ১৯ জুন হুমব্রান এলাকায় একটি কারখানার মধ্যে খুন করা হয় ভারতীকে। 

পিন্ধি ও নরেন্দ্র ২০১৯ সালে ৩ লক্ষ টাকা দিয়ে একটি জমি কিনেছিল। তার কিস্তির টাকা শােধ করছিল তারা। ইতিমধ্যে ১ লক্ষ ৪৯ হাজার টাকা দিয়ে দিয়েছিল তারা। কিন্তু বাকি টাকা দিতে সমস্যা হচ্ছিল। 

২০১৮ সালে ভারতীর নামে আড়াই লক্ষ টাকার একটি বিমা করেছিল তারা। সেই বিমার টাকা পেতে ভারতীকে খুন করার পরিকল্পনা করে তারা। 

পুলিশ জানিয়েছে, ভারতীকে খুন করার পর তারা দেহ নিয়ে হাসপাতালে যায়। ভারতীর মা এবং সৎ বাবা হাসপাতালে জানায় সকালে তারা মেয়েকে ওই অবস্থায় দেখে। এরপর ভারতীকে পরীক্ষা করে চিকিৎসকরা দেখেন, ভারতীর গলায় দাগ রয়েছে। তখনই চিকিৎসকরা বুঝতে পারেন, স্বাভাবিক মৃত্যু হয়নি মেয়েটির। তারাই পুলিশে খবর দেন। 

পুলিশ এসে পিঙ্কি ও নরেন্দ্রকে গ্রেফতার করে। পুলিশের দাবি, জেরায় তারা অপরাধের কথা স্বীকার করেছে। ময়নাতদন্তের রিপাের্টেও গলা টিপে ভারতীকে মারার কথা উল্লেখ করা হয়েছে। ধৃত পিন্ধি ও নরেন্দ্রর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ১২০-বি, ১৮২ ও ৩৪ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।